কিশোরীকে অপহরণের অভিযোগে গ্রেপ্তার যুবক

749

বর্ধমান, ২৯ অগাস্টঃ মাধ্যমিক পরীক্ষার্থী এক কিশোরীকে অপহরণের অভিযোগে এক যুবক গ্রেপ্তার হল। ধৃতের নাম দীপু খারাত। সে পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের অমরপুরের বাসিন্দা। খণ্ডঘোষ থানার পুলিশ শুক্রবার রাতে বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেছে। যুবকের বাড়ি থেকেই অপহৃত কিশোরী উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রের খবর। শনিবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়। ভারপ্রাপ্ত সিজেএম ধৃতকে বিচার বিভাগীয় হেপাজতে পাঠিয়ে আগামী শুক্রবার ফের আদালতে পেশের নির্দেশ দিয়েছেন।

পুলিশ জানিয়েছে, ১৬ বছর বয়সি মাধ্যমিক পরীক্ষার্থী ওই কিশোরীর বাড়ি খণ্ডঘোষ থানার খেজুরহাটি গ্রামে। গত ১৯ অগাস্ট সকাল ৯টা নাগাদ ওষুধ কেনার কথা বলে সে খেজুরহাটির বাড়ি থেকে বের হয়। তারপর থেকে তাঁর আর হদিশ পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন জায়গায় খোঁজখবর করে কিশোরীর খোঁজ মেলে না। পরে তাঁর বাবা খণ্ডঘোষ থানায় অভিযোগ জানান।

- Advertisement -

এরপর তদন্তে নেমে পুলিশ জানতে পারে, দীপু ওই কিশোরীকে অপহরণ করেছে। সেই খবরের ভিত্তিতেই অভিযুক্ত যুবকের বাড়ি থেকে কিশোরীর সন্ধান মিলেছে। অপহরণের মামলা রুজু করে পুলিশ যুবককে গ্রেপ্তার করেছে। এই ঘটনায় আর কেউ জড়িত কিনা তা জানতে পুলিশ ধৃতকে জিজ্ঞাসা করছে। একইসঙ্গে কি উদ্দেশ্যে কিশোরীকে অপহরণ, তা নিয়েও তদন্ত করে দেখা হচ্ছে।