আগ্নেয়াস্ত্র সমেত গ্রেপ্তার যুবক, উদ্ধার ২ রাউন্ড তাজা কার্তুজ

186

ফাঁসিদেওয়া, ১৫ জানুয়ারিঃ বেআইনি আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে এক যুবককে ঘোষপুকুর ফাঁড়ির পুলিশ গ্রেপ্তার করল। ধৃত আনজার আলম (২৫) চোপড়ার ঝাড়বাড়ির বাসিন্দা৷

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে ফাঁসিদেওয়া ব্লকের ঘোষপুকুর সংলগ্ন গান্ধি মোড়ে নাকা তল্লাশি চলছিল। ওই যুবক চারচাকা গাড়ি নিয়ে যাওয়ার সময় পুলিশের সন্দেহ হয়। যুবক গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই গাড়িটি ধাওয়া করে ঘোষপুকুর ভালমানুষিজোত লাগোয়া হনুমান মন্দির এলাকায় সেটিকে পুলিশ পাকড়াও করতে সমর্থ্য হয়।

- Advertisement -

গাড়িতে তল্লাশি চালাতেই একটি দেশি পিস্তল এবং ২ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার হয়। এরপরই যুবককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। চারচাকা গাড়িটিও আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। পুলিশি জিজ্ঞাসাবাদে ধৃত যুবক পিস্তল এবং কার্তুজ তার বলে দাবি করে।

শুক্রবার পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে শিলিগুড়ি মহকুমা আদালতে পাঠায়। পুলিশ আদালতের কাছে ধৃতকে নিজেদের হেপাজতে নেওয়ার আর্জি জানায়। আদালতের বিচারক ধৃতের ৭ দিনের পুলিশি হেপাজত মঞ্জুর করেছেন। ডিএসপি (গ্রামীণ) অচিন্ত্য গুপ্ত জানিয়েছেন, যুবক পিস্তল কোথা থেকে পেল, সেই বিষয়টি পূর্ণাঙ্গ তদন্ত করে দেখা হচ্ছে।