৬ লক্ষ টাকার জাল নোট সহ গ্রেপ্তার ১

209

কালিয়াচক, ১৮ অগাস্টঃ কারবারির বাড়িতে হানা দিয়ে বিছানার নীচ থেকে গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ বিপুল পরিমান জাল নোট উদ্ধার করল। একইসঙ্গে জাল নোটের কারবারিকেও গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ক্ষুদিরাম মন্ডল ওরফে রিঙ্কু মন্ডল (২২) চরি অনন্তপুর গ্রাম পঞ্চায়েতের দুইশতবিঘি গ্রামের বাসিন্দা। ধৃতকে বুধবার ৭ দিনের পুলিশি হেপাজত চেয়ে মালদা জেলা আদালতে পেশ করা হয়।

গোপন সূত্রে খবর পেয়ে, গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ ওই গ্রামে অভিযান চালায়। পুলিশ রিঙ্কু মন্ডলের বাড়িতে হানা দিয়ে ৬ লক্ষ টাকার জাল নোট উদ্ধার করেছে। জল নোটগুলি তার বিছানার তলায় লুকোনো ছিল। বিছানা তুলতেই পুলিশের চক্ষু চড়কগাছ। সেখানেই স্তরে স্তরে সাজানো ছিল গোলাপি রঙের দু’হাজারি নোট। সেখান থেকে ৩০০টি ২ হাজার টাকার জাল নোট উদ্ধার হয়েছে। এরপরই জাল নোটের কারবারের অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

পুলিশি জেরায় অভিযুক্ত স্বীকার করেছে জাল নোট তাকে এক পাচারকারী রাখতে দিয়েছিল। বুধবার রাতে এসে জাল নোট সে অন্য পাচারকারী কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল বলেও জানা গিয়েছে। পুলিশের অনুমান রিঙ্কু মন্ডল জাল নোটের কারবারের সঙ্গে আগে থেকেই যুক্ত রয়েছে। একাধিকবার সে জাল নোট পাচারও করেছে।

গোলাপগঞ্জ ফাঁড়ির ওসি শ্যামসুন্দর সাহা বলেন, রিঙ্কুর বাড়িতে হানা দিয়ে জাল নোট সহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। জল নোটের কারবারের সঙ্গে সে যুক্ত রয়েছে। ধৃতকে ৭ দিনের পুলিশ হেপাজত চেয়ে মালদা জেলা আদালতে তোলা হয়েছে।