বেআইনিভাবে বালিঘাট চালানোর দায়ে ধৃত ব্যক্তি

322

আসানসোল ও দুর্গাপুর: বেআইনিভাবে বালিঘাট চালানোর অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করল আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কাঁকসা থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তি আসানসোলের কুলটি পুরসভার তৃণমূল কংগ্রেসের প্রাক্তন কাউন্সিলার অজয় প্রতাপ সিং ওরফে পাপ্পু। স্বাভাবিকভাবেই আসানসোল তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব চরম অস্বস্তিতে পড়েছে। যদিও জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধায়ক বিধান উপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক তথা আসানসোল পুরনিগম এলাকার কনভেনার ভি শিবদাসন ওরফে দাসু ধৃতর সঙ্গে এই মুহুর্তে দলের কোনও সম্পর্ক নেই বলে দাবি করেছেন। তাদের বক্তব্য, কোনও বেআইনি কাজের সঙ্গে দলের কেউ জড়িত থাকতে পারে না। দল কোনও অন্যায় কাজকে প্রশয় দেয় না। পুলিশ ও প্রশাসন আইন মতো যা করার তাই করুক।

জানা গিয়েছে, রবিবার রাতে অজয় প্রতাপ সিং আসানসোলের কুলটি থানার নিয়ামতপুরে তৃণমূল কংগ্রেসের দলের কার্যালয়ে এক বৈঠকে ছিলেন। তিনি সেখান থেকে বরাকরের দিকে যাচ্ছিলেন। সেই সময় কাঁকসা থানার পুলিশ তাকে কুলতোড়া থেকে গ্রেপ্তার করে। সোমবার দুর্গাপুর মহকুমা আদালতে তাকে তোলা হয়। বিচারক তার জামিন নাকচ করে ৪ দিনের পুলিশ রিমান্ডের নির্দেশ দেন।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাঁকসা থানার বনকাটির সাতকাহনিয়া এলাকায় অজয় নদের ঘটে অবৈধভাবে বালিঘাট চালাতেন তৃণমূল কংগ্রেসের প্রাক্তন কাউন্সিলার। পাশাপাশি ওই এলাকায় তিনি অবৈধভাবে বালি মজুত করেও রেখেছিলেন।