গুলমায় ব্যক্তিকে খুনের ঘটনায় গ্রেপ্তার অভিযুক্ত

239

শিলিগুড়ি: এক ব্যক্তিকে খুনের ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তার করল প্রধানগর থানার পুলিশ। গত ১৭ নভেম্বর খুনের ঘটনাটি ঘটে শিলিগুড়ির চম্পাসারি সংলগ্ন মিলন মোড়ের কাছে গুলমা চা বাগানের ৭ নম্বর ডিভিশনে। অভিযুক্তের নাম গণেশ বরাইক। অভিযুক্তকে ৫ দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত।

জানা গিয়েছে, ১৭ নভেম্বর সুজন হাঁসদা নামে দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জের এক বাসিন্দার মৃতদেহ চা বাগানের নালা থেকে উদ্ধার হয়। মৃত ব্যক্তির মাথায় ও কানে আঘাতের চিহ্ন ছিল। তদন্তে নেমে পুলিশ ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি বোল্ডার উদ্ধার করে। পুলিশের প্রাথমিক অনুমান ছিল, কেউ বা কারা পাথর দিয়ে আঘাত করে ওই ব্যক্তিকে খুন করেছে। তদন্তে নেমে পুলিশ মিলনমোড় এলাকা থেকে গণেশ বরাইককে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে খুনের ঘটনা স্বীকার করে নেয়।

- Advertisement -

এ বিষয়ে ডিসিপি কুঁয়র ভূষণ সিং ও এসিপি (পশ্চিম) চিন্ময় মিত্তল সাংবাদিক বৈঠক করে বলেন, ‘পুরোনো শত্রুতার জেরেই এই খুন। গণেশ বরাইকের বিরুদ্ধে ছাগল চুরির চেষ্টার অভিযোগ ছিল। ঘটনাটি সুজন হাঁসদা দেখে ফেলায় তাঁকে প্রথমে মারধর করা হয় এবং পরে গণেশ নামে ওই ব্যক্তিকে পাথর দিয়ে একাধিকবার আঘাত করে খুন করে বলে অভিযোগ।’