ভোটের মুখে শিলিগুড়িতে আগ্নেয়াস্ত্র সহ ধৃত ১

86

শিলিগুড়ি: ভোটের মুখে পুলিশের জালে আগ্নেয়াস্ত্র সহ এক দুষ্কৃতী। উদ্ধার হয়েছে দেশীয় প্রযুক্তিতে তৈরি একটি পিস্তল ও এক রাউন্ড তাজা কার্তুজ। অভিযানে নেমে শিলিগুড়ির ডাবগ্রাম ১ নম্বর অঞ্চলের ঠাকুরনগর রেলগেট সংলগ্ন এলাকায় ওই দুষ্কৃতীকে হাতেনাতে ধরে ফেলে নিউ জলপাইগুড়ি থানার সাদা পোশাকের পুলিশ। শনিবার ধৃতকে জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়।

পুলিশ জানিয়েছে, গোপন সূত্রের খবরের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র সহ ওই দুষ্কৃতীকে গ্রেপ্তার করা হয়। ধৃতের নাম বিশ্বনাথ চক্রবর্তী। বাড়ি বাড়িভাসার মাদানিবাজার এলাকায়। ধৃতের কাছ থেকে একটি ৭.৬৫ এমএম পিস্তল, এক রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার হয়েছে। ওই ব্যক্তির বিরুদ্ধে এর আগেও চুরি সহ বিভিন্ন অসামাজিক কাজে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। ভোটের আগে এই ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে।

- Advertisement -

প্রসঙ্গত, এবার বাংলায় আট দফায় ভোটগ্রহণের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। অবাধ ও সুষ্ঠু ভোট করাই চ্যালেঞ্জ কমিশনের কাছে। ভোটে অশান্তি রুখতে তৎপর কমিশন। এবার ভোট ঘোষণার আগেই রাজ্যে পৌঁছোয় কেন্দ্রীয় বাহিনী। বিভিন্ন এলাকায় দফায় দফায় টহলদারি জারি রয়েছে বাহিনীর।