জলপাইগুড়িতে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার এক

291

জলপাইগুড়ি: আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেপ্তার করল কোতয়ালী থানার পুলিশ। বুধবার দুপুরে পান্ডাপাড়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। ধৃতের নাম সুদীপ দত্ত। বাড়ি পান্ডাপাড়া এলাকায়।

এদিন কোতয়ালী পুলিশের ভ্যান পান্ডাপাড়া এলাকায় টহলদারির সময় দেখতে পায় দুই যুবক নিজেদের মধ্যে মারপিট করছে। এই পরিস্থিতি দেখে পুলিশকর্মীরা এগিয়ে যেতেই সুদীপবাবু ছুটে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পুলিশ তার পিছু নিলে তিনি নিজের কোমড়ে থাকা নাইন এম এম পিস্তলটি নিকাশিনালার মধ্যে ফেলে দেন।

- Advertisement -

আরও পড়ুন: আগ্নেয়াস্ত্র সহ পুলিশের জালে শার্প শুটার বকে ভাই 

এরপর পুলিশ তাঁকে আটক করে থানায় নিয়ে আসে। আগ্নেয়াস্ত্রটিও উদ্ধার করে পুলিশ। ধৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে ছ’মাস আগে অভিযুক্ত ব্যক্তি মালদা থেকে আগ্নেয়াস্ত্রটি কিনে এনেছে। আগ্নেয়াস্ত্রর পাশাপাশি অভিযুক্তের কাছ থেকে এক রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

আরও পড়ুন: প্রয়াত অভিনেতা ইরফান খান

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুদীপের বিরুদ্ধে এর আগে এক পুলিশ কনস্টেবলকে মারধর করার অভিযোগ রয়েছে। জেলা পুলিশ সুপার অভিষেক মোদি বলেন, আগ্নেয়াস্ত্র সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করা হচ্ছে। ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে।