মালদায় আরও ২৬ জনের শরীরে করোনা সংক্রমণ, মৃত ১

430
ফাইল ছবি।

পুরাতন মালদা: কলকাতায় চিকিৎসা করাতে গিয়ে করোনায় মৃত মালদার ব্যক্তিকে অবশেষে জেলা স্বাস্থ্য দপ্তর তালিকাভুক্ত করল। সোমবার স্বাস্থ্য দপ্ততরের তরফে যে তালিকা প্রকাশ করা হয়েছে, তাতে কালিয়াচক ২ নম্বর ব্লকের গঙ্গাপ্রসাদ গ্রাম পঞ্চায়েতের আমলিতলার ওই ব্যক্তির নাম নথিভুক্ত করা হয়েছে।

অন্যদিকে, নতুন করে মালদায় আরও ২৬ জনের শরীরে সংক্রমণ ধরা পড়ায় জেলায় মোট সংক্রামিতের সংখ্যা দাঁড়াল ৫৯১। এদিন জেলায় সবচেয়ে বেশি সংক্রমণ ধরা পড়েছে ইংরেজবাজার ব্লকে। এখানে গ্রামীণ এলাকায় ৯ জন এবং শহর এলাকায় ৯ জনের সংক্রমণ ধরা পড়েছে। ইংরেজবাজার ব্লকের মহদিপুরের ২ জন, শোভানগরের ৩ জন, বিনোদপুরের ২ জন এবং কাজিগ্রাম ও নরহাট্টার একজন করে রয়েছেন।

- Advertisement -

ইংরেজবাজার পুরসভা এলাকায় সংক্রামিত ৯ জনের মধ্যে ৩ নম্বর ওয়ার্ডের দু’জন এবং ২, ৫, ২১ ও ২৯ নম্বর ওয়ার্ডের একজন করে রয়েছেন। তিনজনের ঠিকানা এখনও জানা যায়নি। এদিন হবিবপুরের ঋষিপুর গ্রাম পঞ্চায়েতে ৫ জনের সংক্রমণ ধরা পড়েছে। পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির অফিসে কর্মরত এক কম্পিউটার অপারেটরেরও সংক্রমণ ধরা পড়ায় উদ্বেগ বেড়েছে। এছাড়াও কালিয়াচক ১ ও ২ নম্বর ব্লকে একজন করে ব্যক্তির শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। জেলায় যে হারে সংক্রমণ বাড়ছে তাতে আতঙ্কিত সাধারণ মানুষ।