করোনায় ফের মৃত্যু শিলিগুড়িতে, পুলিশ আধিকারিক সহ আক্রান্ত ৩৫

391
ছবি: সূত্রধর

শিলিগুড়ি: করোনা সংক্রামিত হয়ে শিলিগুড়িতে ফের মৃত্যুর ঘটনা ঘটল। শহরের স্টেশন ফিডার রোডের বাসিন্দা জগদীশপ্রসাদ আগরওয়াল (৭৯) নামে এক বৃদ্ধ বুধবার প্রধাননগরের একটি নার্সিংহোমে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পাশাপাশি এদিনই উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের রেসপিরেটরি ইনটেনসিভ কেয়ার ইউনিটে চিকিৎসাধীন ডালখোলার বাসিন্দা দীপক মল্লিকের (৪২) মৃত্যু হয়েছে। করোনার উপসর্গ থাকায় মঙ্গলবার তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছিল। শারীরিক অবস্থা খারাপ থাকায় ওই ব্যক্তিকে রেসপিরেটরি ইনটেনসিভ কেয়ার ইউনিটে (রিকু) ভর্তি করা হয়। সেখানেই তিনি মারা যান। তাঁর শরীরে করোনার সংক্রমণ ছিল বলে মেডিকেল সূত্রে জানা গিয়েছে।

- Advertisement -

অন্যদিকে, শিলিগুড়িতে সংক্রমণের গ্রাফ ফের চড়তে শুরু করেছে। বুধবার শহরে নতুন করে ৩৫ জনের শরীরে করোনার সংক্রমণ পাওয়া গিয়েছে। শিলিগুড়ির এক ইনসপেক্টর পদমর্যাদার পুলিশ আধিকারিক করোনা সংক্রামিত হয়েছেন। তিনি প্রধাননগরের একটি নার্সিংহোমে ভর্তি রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

এদিন শহরে যাঁরা সংক্রামিত হয়েছেন তাঁদের মধ্যে ছয়জন ৪৬ নম্বর ওয়ার্ডের সমর নগর, চম্পাসারি এলাকার বাসিন্দা। এদিন ১০ নম্বর ওয়ার্ডের একই পরিবারের তিনজনের শরীরে সংক্রমণ ধরা পড়েছে। এছাড়া এদিন সংক্রামিতদের তালিকায় ৩, , , ১৩, ১৪, ২৬, ৩৭, ৪৩, ৪৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা রয়েছেন।