শিলিগুড়িতে ফের করোনা আক্রান্তের মৃত্যু

533

শিলিগুড়ি: সকালের পর ফের দুপুরের দিকে আরও এক করোনা আক্রান্তের মৃত্যু হল শিলিগুড়িতে। বুধবার কাওয়াখালির কোভিড হাসপাতালে রমা দেবী নামে ওই মহিলার মৃত্যু হয়েছে। ৪৪ বছরের ওই মহিলা খালপাড়ার মুখার্জি রোডের বাসিন্দা বলে জানা গিয়েছে।

সম্প্রতি রমা দেবীকে শিলিগুড়ির একটি নার্সিংহোমে ভর্তি করা হয়। সেখানে তাঁর লালার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। সেই রিপোর্ট পজিটিভ আসে। এরপরই তাঁকে কাওয়াখালির কোভিড হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এদিন দুপুরে তিনি মারা যান।

- Advertisement -

অন্যদিকে, উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের আইডি এবং রিকু বিভাগে দুজনের মৃত্যু হয়েছে। তবে এই দুজনের করোনা রিপোর্ট এখনও আসেনি।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত হয়ে ফের মৃত্যু শিলিগুড়িতে 

এদিন সকালে কাওয়াখালির কোভিড হাসপাতালে করোনায় আক্রান্ত এক মহিলার মৃত্যু হয়েছে। বন্দনা রায় (৬০) নামে ওই মহিলার বাড়ি সাহুডাঙ্গি হাটের জমুরিভিটা এলাকায়। গত সোমবার করোনার উপসর্গ নিয়ে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন ওই মহিলা। সেদিনই তাঁর লালার নমুনা পরীক্ষার জন্য মেডিকেলের ল্যাবরেটরিতে পাঠানো হয়েছিল। মঙ্গলবার সন্ধ্যায় রিপোর্ট পজিটিভ আসে এবং ওই মহিলাকে কাওয়াখালির কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই এদিন সকালে তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন: করোনা: গত ২৪ ঘন্টায় আক্রান্ত প্রায় ১৬,০০০

গতকালও শিলিগুড়িতে দুই করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। শহরের জ্যোতিনগরের ৬৬ বছরের বাসিন্দা কার্তিক বসাক গত কয়েকদিন ধরে মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানে তাঁর লালার নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়। সোমবার রাতে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এরপরই তাঁকে কাওয়াখালির কোভিড হাসপাতালে রেফার করা হলে গতকাল সেখানে তিনি মারা যান।

অন্যদিকে, শহরের ১৭ নম্বর ওয়ার্ডের কলেজপাড়ার বাসিন্দা বিমলকুমার পাল (৬৪) মাটিগাড়ার হিমাঞ্চল বিহারের কোভিড হাসপাতালে ভর্তি ছিলেন। গতকাল বিকেলে সেখানে তাঁর মৃত্যু হয়। জানা গিয়েছে, গত কয়েকদিন আগেই জ্বর-সর্দি-কাশি নিয়ে শিলিগুড়ি জেলা হাসপাতালে যান তিনি। চিকিৎসকদের পরামর্শমতো তিনি সেখানে লালার নমুনা দিয়ে আসেন। তাঁর লালার রিপোর্ট পজিটিভ আসে। গত ২০ জুন তাঁকে মাটিগাড়ার কোভিড হাসপাতালে ভর্তি করা হলে গতকাল তাঁর মৃত্যু হয়।