করোনা আক্রান্ত দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসনিক ভবনের কর্মী

344
ফাইল ছবি

সুবীর মহন্ত, বালুরঘাট: দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসনিক ভবনের এক কর্মীর শরীরে মিলল করোনা সংক্রমণ। শনিবার মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে ওই ব্যক্তির দ্বিতীয়বারের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

জানা গিয়েছে, কয়েকদিন ধরেই বালুরঘাট অ্যানেক্স কোভিড হাসপাতালে ভর্তি আছেন ওই ব্যক্তি। দ্বিতীয় টেস্টে পজিটিভ আসায় ফের তিনদিন পরে তাঁর লালার নমুনা পরীক্ষা করানো হবে।

- Advertisement -

বালুরঘাটের একটি সরকারি আবাসনে পরিবার নিয়ে থাকেন ওই ব্যক্তি। তবে গত ৩ জুন তিনি হাওড়ার বাড়ি থেকে কর্মস্থল বালুরঘাটে একাই ফিরেছিলেন। হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসা শুরু হয়েছিল। পাশাপাশি তিনি কাজে যোগদান করবেন বলে তাড়াতাড়ি ট্রু নাট মেশিনের মাধ্যমে তাঁর লালার নমুনা পরীক্ষা করানো হয়েছিল। ওই পরীক্ষায় প্রাথমিকভাবে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। এরপর থেকেই ওই সরকারি কর্মীকে বালুরঘাট নাট্য উৎকর্ষ কেন্দ্রের সারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সেখান থেকেই তাঁর লালার নমুনা সংগ্রহ করে মালদা মেডিকেল কলেজে পাঠানো হয়েছিল। শুক্রবার তাঁর প্রথম টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছিল। কিন্তু শনিবার তাঁর দ্বিতীয় টেস্টের রিপোর্ট পজিটিভ আসে।

এর ফলে দক্ষিণ দিনাজপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬৫। এদিকে এদিন দুপুরে বালুরঘাট কলেজ মোড় এলাকার ওই সরকারি আবাসন স্যানিটাইজ করা হয়।