তুফানগঞ্জ শহরে করোনার থাবা, আক্রান্ত ১

341

তুফানগঞ্জ: ফের করোনার থাবা তুফানগঞ্জ শহরে। শনিবার তুফানগঞ্জ পুরসভার প্রশাসক মন্ডলীর চেয়ারম্যান অনন্ত কুমার বর্মা জানান, শহরের এক মহিলার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

শহরের ৮ নম্বর ওয়ার্ডের প্রভাত সরণির এক গৃহবধূর পর এদিন ফের ৭ ওয়ার্ডে করোনা আক্রান্তের খবর মিলল। এদিন করোনা আক্রান্তের খবর পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শনে আসেন তুফানগঞ্জ পুরসভার প্রশাসক মন্ডলীর চেয়ারম্যান অনন্ত কুমার বর্মা ও ডেপুটি ম্যাজিস্ট্রেট সৌমেন্দ্র দূতরাজ। জানা গিয়েছে, ওই এলাকার কতটা জায়গা কনটেনমেন্ট জোন করা যায়, তা চিহ্নিত করতে তাঁরা এদিন ঘটনাস্থলে এসেছিলেন। বর্তমানে করোনা আক্রান্ত ওই মহিলাকে এদিন কোচবিহারের কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

- Advertisement -

এদিকে, স্থানীয় সূত্রে জানা গিয়েছে, করোনা আক্রান্ত ওই মহিলা তুফানগঞ্জ পুরসভার এক স্বাস্থ্যকর্মীর আত্মীয়। উপসর্গ নিয়ে তিনি গত ৩০ জুলাই তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য গিয়েছিলেন। সেখান থেকে তাঁকে চিকিৎসার জন্য কোচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাঁর লালার নমুনা নেওয়া হয়। এদিন তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

তুফানগঞ্জের মহকুমা শাসক অরবিন্দ ঘোষ বলেন, ‘এলাকাটি কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণার প্রস্তাব জেলা প্রশাসনের কাছে পাঠানো হয়েছে।’