কোচবিহারে করোনা সংক্রামিতের মৃত্যু

591

শিবশঙ্কর সূত্রধর, কোচবিহার: করোনা সংক্রামিত কোচবিহারের এক বাসিন্দার মৃত্যু হল। দু’দিন ধরে তিনি চকচকা এলাকার কোভিড হাসপাতালে ভর্তি ছিলেন। জেলাশাসক পবন কাদিয়ান জানান, করোনা পজিটিভ থাকায় ওই ব্যক্তিকে সেখানে ভর্তি করা হয়। তাঁর হার্ট অ্যাটাক হয়। এরপর তিনি মারা যান। তাঁর মৃত্যুর কারণ কী, তা খতিয়ে দেখছেন চিকিৎসকরা।

জানা গিয়েছে, মৃতের বাড়ি দিনহাটা মহকুমায়। লালার নমুনা পরীক্ষা করা হলে দু’দিন আগে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। নানা উপসর্গ থাকায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এই নিয়ে কোচবিহারে করোনা সংক্রামিত দুজনের মৃত্যু হল। দুজনেই দিনহাটার বাসিন্দা।

- Advertisement -

একদিকে রবিবার রেকর্ড পরিমাণ সংক্রমণ ধরা পড়েছে। আরেকদিকে মৃত্যুর খবর প্রকাশ্যে আসায় চাঞ্চল্য ছড়িয়েছে। এদিন ৭৪ জনের করোনা পজিটিভ এসেছে। যা এখনও পর্যন্ত একদিনে সংক্রামিত সংখ্যার মধ্যে সর্বাধিক। তার মধ্যে কোচবিহার সদর মহকুমাতেই রয়েছে ৩৯ জন। পাশাপাশি মাথাভাঙ্গায় ২৭ জন, দিনহাটায় চারজন, তুফানগঞ্জে দুজন ও মেখলিগঞ্জে দুজন রয়েছেন। তবে স্বস্তির খবর রবিবার সুস্থ হয়ে উঠেছেন ৪৪ জন। বর্তমানে অ্যাকটিভ রোগী রয়েছেন ১৯৪ জন। জেলায় মোট সংক্রামিত হয়েছেন ৭৬৮ জন।