সামাজিক দূরত্ব বজায় রেখে বিনামূল্যে একদিনের বাজার

318

গৌতম দাস ও পঙ্কজ ঘোষ, গাজোল: সামাজিক দূরত্ব বজায় রেখে একদিনের বাজার বসল। শনিবার গাজোল ব্লকের মাঝড়া অঞ্চল বাগসরাই তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে গাজোলের বাকসরাই এলাকায় মহামারি, করোনায় বিধ্বস্ত দুঃস্থদের জন্য বিনামূল্যে একদিনের বাজারের আয়োজন করা হয়েছে।

করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত গোটা দেশ। চলছে লকডাউন। এদিকে লকডাউনের জেরে এলাকার দিনমজুররা কোনও কাজকর্ম করতে যেতে পারছেন না।

- Advertisement -

সামাজিক দূরত্ব বজায় রেখে বিনামূল্যে একদিনের বাজার| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

এদিন বাকসারাই এলাকায় শাকসবজি ও মুদিখানার বাজার বসানো হয়েছিল। সেখানে উপস্থিত ১৫০টি দুঃস্থ পরিবারকে স্যানিটাইজ, সামাজিক দূরত্ব, সরকারি নিয়মনীতি মেনে চাল, ডাল, সয়াবিন, শাকসবজির, মশলা সহ অন্যান্যসামগ্রীর ব্যবস্থা করা হয়।

এদিন সেখানে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা রাজকুমার চৌধুরী, দেবকুমার মুদি, জয়ন্ত হাঁসদা, দীপক মণ্ডল, ইলিপ সরকার প্রমুখ।
রাজকুমারবাবু জানান, লকডাউনের জেরে কাজকর্ম বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছে এলাকার দুঃস্থ পরিবারগুলি। কাজকর্ম বন্ধ থাকায় রোজগার নেই তাঁদের। তাই তাঁদের কথা মাথায় রেখে এদিন গাজোলের বাকসরাই গ্রামে তাঁদের জন্য একদিনের বাজারের ব্যবস্থা করা হয়েছিল।