ছোট গাড়ি-বাইকের মুখোমুখি সংঘর্ষ, মৃত বাইক চালক

154

জয়গাঁ: বৃহস্পতিবার বিকেলে জয়গাঁ থানার দলসিংপাড়ায় এশিয়ান হাইওয়ে ৪৮-এ দুর্ঘটনায় মৃত্যু হল এক বাইক চালকের। মৃত যুবকের নাম অনজাদ লামা (২২)। এদিন দুর্ঘটনার খবর পেয়ে জয়গাঁ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে গুরুতর জখম অবস্থায় লতাবাড়ি গ্ৰামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন‌।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অনজাদ জয়গাঁ ১ নম্বর গ্ৰাম পঞ্চায়েতের মংলাবাড়ির হাটখোলা এলাকার বাসিন্দা। এদিন দলসিংপাড়ায় এশিয়ান হাইওয়ে ৪৮-এর ওপর জয়গাঁর দিক থেকে আসা একটি ছোট গাড়ির সঙ্গে তাঁর বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাইক চালক অনজাদ গুরুতর জখম হন। পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন‌।

- Advertisement -

কালচিনি থানার ওসি অনির্বাণ মজুমদার জানান, দেহ শুক্রবার ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠানো হবে। অন্যদিকে, জয়গাঁ থানার ওসি অভিষেক ভট্টাচার্য জানান, দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে। দুর্ঘটনাগ্ৰস্ত ছোট গাড়ি ও বাইক আটক করা হয়েছে।

এদিকে, দুর্ঘটনা রুখতে পুলিশ ও প্রশাসনের কাছে বাইক ও অন্য যানবাহনের গতি নিয়ন্ত্রণের জন্য উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন বাসিন্দারা।