ট্র্যাক্টরের চাকায় পিষ্ট কিশোরের মৃত্যু

80

রায়গঞ্জ: ট্র্যাক্টরের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক কিশোরের। সোমবার বিকেলে ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার বাহিন গ্রাম পঞ্চায়েতের চাপদুয়ার মোড় এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই কিশোরের নাম সুমিত রাজভর (১২) স্থানীয় হাইস্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্র। তার বাড়ি রায়গঞ্জ ব্লকের বাহিন গ্রাম পঞ্চায়েতের মহারাজপুর এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। ট্র্যাক্টরে  আগুন লাগিয়ে দেওয়ার চেষ্টা করেন ক্ষুব্ধ বাসিন্দারা। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ট্র্যাক্টরটিকে আটক করে রায়গঞ্জ থানায় নিয়ে আসে পুলিশ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, দোকান থেকে জিনিস কিনে সাইকেলে বাড়ি ফিরছিল ওই কিশোর। বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই একটি ট্র্যাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে ওই কিশোরকে পিষে দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মালদা মেডিকেল কলেজে রেফার করেন। মালদা নিয়ে যাওয়ার পথে এদিন সন্ধ্যে ছটা নাগাদ মৃত্যু হয় কিশোরের। এরপর মৃতদেহ নিয়ে আসা হয় রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে।

- Advertisement -

মৃত ওই কিশোরের বাবা রূপচাঁদ রাজভর বলেন, ‘দিনভর এই এলাকা দিয়ে মাটি, বালি, ইট বোঝাই করে ট্র্যাক্টরগুলি বেপরোয়া ভাবে চলছে। পুলিশকে বারংবার বলেও কোনও কাজ হয়নি। বেপরোয়া ট্র্যাক্টর চালকের জন্যই আমার ছেলের মৃত্যু হল।’

রায়গঞ্জ থানার পুলিশ আধিকারিক জানান, ট্র্যাক্টরটিকে আটক করা হয়েছে। চালককে দ্রুত গ্রেপ্তার করার আশ্বাস দিয়েছেন তিনি। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।