পুলিশের গাড়ির ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু

0
340
- Advertisement -

বাগডোগরা: পুলিশের গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক বাইক আরোহীর। ওই ব্যক্তি নিরাপত্তা রক্ষীর কাজ করতেন। বৃহস্পতিবার সন্ধ্য়ায় এই ঘটনার জেরে শিবমন্দির এলাকায় উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে মোতায়েন করা হয় বিশাল পুলিশবাহিনী। 

পুলিশ সূত্রের খবর, শেখর দেবনাথ নামে মাঝ বয়সী ওই ব্যক্তি ইন্ডিয়ান ওয়েলে নিরাপত্তা রক্ষীর কাজ করতেন। তিনি প্রাক্তন সেনাকর্মী ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর শেখরবাবু বাগডোগরার রুপসিং জোতের বাড়ি থেকে বাইক নিয়ে কাজের উদ্দেশ্যে বের হন। শিবমন্দির ইউনিভার্সিটি এলাকায় পেছন থেকে আসা একটি পুলিশের গাড়ি তাঁকে ধাক্কা মারে, পিষে দেয়। পুলিশের গাড়িটি দ্রুত গতিতে ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা। তাঁরা চালককে আটক করে উত্তম মধ্যম দেন। স্থানীয়দের অভিযোগ, মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন পুলিশের গাড়ির চালক।

উত্তেজিত জনতার হাত থেকে চালকে উদ্ধার করে মাটিগাড়া থানার পুলিশ। পুলিশের গাড়িটিকেও আটক করা হয়। দেহ ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে, এলাকায় ট্রাফিক পোস্ট বসানোর দাবিতে এদিন বিক্ষোভ দেখান স্থানীয়রা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়।

- Advertisement -