কোচবিহার-মাথাভাঙ্গা সড়কে দুটি ট্রাকের সংঘর্ষ, মৃত ১

2103

নিশিগঞ্জ: দুটি ট্রাকের সংঘর্ষে মৃত্যু হল একজনের। ঘটনাটি ঘটেছে কোচবিহার-মাথাভাঙ্গা রাজ্য সড়কে নিশিগঞ্জ ঘোষপাড়া সংলগ্ন এলাকায়। ঘটনায় গুরুতর জখম হয়েছেন ট্রাকের চালক ও খালাসি।

শুক্রবার ভোরে নিশিগঞ্জ ঘোষপাড়া সংলগ্ন পেট্রোল পাম্পের সামনে দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রাস্তার পাশে একটি পাথর বোঝাই ট্রাক দাঁড়িয়েছিল। নিয়ন্ত্রণ হারিয়ে গম বোঝাই আরেকটি ট্রাক রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকটির পিছনে গিয়ে ধাক্কা মারে। এর জেরে গম বোঝাই ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুছড়ে গিয়েছে।

- Advertisement -

ঘটনার পরই উদ্ধারকাজে হাত লাগান স্থানীয়রা। ঘটনাস্থলে নিশিগঞ্জ ফাঁড়ির পুলিশ পৌঁছে গম বোঝাই ট্রাকটির ভিতরে থাকা চালক, খালাসি ও অপর এক যাত্রীকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে নিশিগঞ্জ প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। সেখানে বিজয় রায় (২৫) নামে এক যুবককে মৃত বলে ঘোষণা কর্তব্যরত চিকিৎসক। মৃত যুবকের বাড়ি নিউ জলপাইগুড়ি এলাকায় বলে জানা গিয়েছে। গুরুতর জখম ট্রাকের চালক ও খালাসিকে কোচবিহার এমজেএন হাসপাতাল ও মেডিকেল কলেজে রেফার করা হয়েছে। এদিকে, দুর্ঘটনাস্থলটি কোচবিহার কোতোয়ালি থানার মধ্যে পড়ায় সেখানকার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।