পথ দুর্ঘটনায় কিশোরের মৃত্যু ঘিরে চাঞ্চল্য

163

ফাঁসিদেওয়া, ১ জানুয়ারিঃ বর্ষবরণের রাতে পথ দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হল। বৃহস্পতিবার গভীর রাতে ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগর তদন্ত কেন্দ্রের অন্তর্গত ডাঙাপাড়া এলাকায় ৩১ নম্বর জাতীয় সড়কের ওপর দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, এদিন মোটরবাইক নিয়ে বাড়ি ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটেছে।

মোটরবাইক থেকে চালক রবি কুজুর (৩০), বাইক আরোহী উদয় কুজুর (১২)ছিটকে পড়েন। তাঁরা উভয়েই জয়ন্তিকা চা বাগানের বাসিন্দা। ঘটনার খবর পেয়ে বিধাননগর তদন্ত কেন্দ্রের পুলিশ আহতদের উদ্ধার করে বিধাননগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পাঠায়। স্বাস্থ্যকেন্দ্রে কর্তব্যরত চিকিৎসক উদয়কে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে, আহত বাইক চালক সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

- Advertisement -

পুলিশ জানিয়েছে, শুক্রবার সকালে মৃতদেহ ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। ইতিমধ্যেই, পুলিশ এই ঘটনায় সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে। পাশাপাশি, গোটা ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করা হয়েছে। দুর্ঘটনাগ্রস্থ মোটরবাইকটি আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। কিশোর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।