পথ দুর্ঘটনায় মোটরবাইক চালকের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য

360

ফাঁসিদেওয়া, ২০ জানুয়ারিঃ পথ দুর্ঘটনায় ব্যক্তির মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল। বুধবার রাতে ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরে মুরালীগঞ্জ সংলগ্ন ৩১ নম্বর জাতীয় সড়কে ওই দুর্ঘটনায় লরির চাকায় পিষ্ট হয়ে মহম্মদ বেনামী (৪৫) স্থানীয় বোয়ালীগছের বাসিন্দা এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

স্থানীয় সূত্রের খবর, মুরালীগঞ্জ থেকে মোটরবাইক নিয়ে ওই ব্যক্তি বিধাননগরের দিকে আসছিলেন। সেই সময় মুরালীগঞ্জগামী একটি চারচাকা গাড়ি বাইকে ধাক্কা দেয়। মোটরবাইক চালক জাতীয় সড়কে ছিঁটকে পড়েন। হঠাৎই একটি লরি ওই ব্যক্তিকে রাস্তার ওপর পিষে দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনাস্থলেই ওই বাইক চালকের মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা দাবি করেছেন।

- Advertisement -

খবর পেয়ে বিধাননগর তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ব্যক্তিকে করে বিধাননগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পরে, পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। বৃহস্পতিবার মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

ইতিমধ্যেই, দুর্ঘটনাগ্রস্থ চারচাকা গাড়ি এবং মোটরবাইক পুলিশ আটক করেছে। দুর্ঘটনাগ্রস্থ লরির খোঁজে তল্লাশির পাশাপাশি, ঘটনার তদন্তও শুরু করা হয়েছে।