সড়ক দুর্ঘটনায় মোটরবাইক চালকের মৃত্যু

1667

ফাঁসিদেওয়া, ১৯ নভেম্বরঃ সড়ক দুর্ঘটনায় বাইক চালকের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল। বৃহস্পতিবার ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগর সংলগ্ন মাদাতী ডাঙাপাড়ায় ৩১ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটে। মৃতের নাম তরুণ কান্দির (২০)। সে উত্তর দিনাজপুর জেলার চোপড়া ব্লকের কাঁচাকালির বাসিন্দা ছিল। ঘটনায় আরও ৪ জন জখম হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন বিধাননগর থেকে শিলিগুড়িগামী মোটরবাইককে যাত্রীবাহী চারচাকা গাড়ি পেছন থেকে দ্রুতগতিতে এসে ধাক্কা দেয়। ঘটনায় মোটরবাইক এবং চারচাকা গাড়ি নয়ানজুলিতে পড়ে যায়। খবর পেয়ে বিধাননগর তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ চারচাকা গাড়িতে থাকা ৩ জন এবং মোটরবাইক আরোহী রহিত ওরাওঁকে জখমকে উদ্ধার করে। আহতদের বিধাননগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে পাঠানো হলে, প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে।

- Advertisement -

অন্যদিকে, মোটরবাইক চালককে উদ্ধার করে বিধাননগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে পাঠানো হয়। কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপর পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। এদিকে, দুর্ঘটনাগ্রস্থ মোটরবাইক এবং চারচাকা গাড়িটি পুলিশ আটক করেছে। ঘটনায় পুলিশ ৩০৪ “এ” ধারায় একটি মামলা রুজু করেছে। পাশাপাশি, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।