জাতীয় সড়কে বাইক দুর্ঘটনায় মৃত ১

199

ফাঁসিদেওয়া, ২০ ডিসেম্বরঃ জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় বাইক আরোহীর মৃত্যু হল। রবিবার রাতে ফাঁসিদেওয়া ব্লকের ঘোষপুকুর সংলগ্ন চার্চ মোড় এলাকায় নির্মীয়মান উড়ালপুলের কাছে ৩১ নম্বর জাতীয় সড়কের ওপর দুর্ঘটনাটি ঘটে। ঘোষপুকুর কমলা চা বাগানের দারাঙ্গা লাইনের বাসিন্দা মৃত বাইক আরোহীর নাম অভিষেক তিরকী (২১)। ঘটনায় ঘোষপুকুর গ্রাম পঞ্চায়েতের হাউদাভিটার বাসিন্দা প্রীতম রায় (২১) গুরুতর জখম হয়েছেন বলে খবর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন ২ বন্ধু বাইকে চেপে বাগডোগরা থেকে ঘোষপুকুর দিকে আসছিলেন। সেই সময় গয়াগঙ্গা চা বাগানের কাছে হঠাৎই মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে দুর্ঘটনাটি ঘটে। বাইক চালক এবং বাইক আরোহী উভয়েই গুরুতর জখম হন। খবর পেয়ে ফাঁসিদেওয়া-ঘোষপুকুর ট্রাফিক পুলিশের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছান। সরকারি অ্যাম্বুলেন্সে করে চার্চ মোড় সংলগ্ন একটি মিশনারি হাসপাতালে আহতদের পাঠানো হয়। প্রাথমিক চিকিৎসার পর উভয়কে উন্নত চিকিৎসার জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এরই মাঝে বাইক আরোহীর মৃত্যু হয়। পরে বাইক চালককে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সেখানেই আহত আরেক যুবকের চিকিৎসা চলছে বলে খবর।

- Advertisement -

ইতিমধ্যেই, বাগডোগরা থানার পুলিশ মৃতদেহ এবং দুর্ঘটনাগ্রস্থ মোটরবাইকটি উদ্ধার করে থানায় নিয়ে গিয়েছে। সোমবার সকালে মৃতদেহ ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হবে। ইতিমধ্যেই, পুলিশ ঘটনার সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে। স্থানীয়দের অনুমান এদিনের দুর্ঘটনাস্থল থেকে বেশ কিছুটা এলাকাজুড়ে জাতীয় সড়ক বেহাল হয়ে রয়েছে। সেই কারণেই দুর্ঘটনাটি ঘটেছে। যদিও, দুর্ঘটনার কারণ জানতে পুলিশের তরফে, পূর্ণাঙ্গ তদন্ত শুরু করা হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।