রায়গঞ্জ শহরে করোনা আক্রান্তের মৃত্যু

328
ফাইল ছবি

রায়গঞ্জ: করোনা আক্রান্ত হয়ে এই প্রথম মৃত্যু হল রায়গঞ্জ শহরে। স্বাস্থ্য দপ্তর সূত্রের খবর, এদিন সকাল দশটা নাগাদ মৃত্যু হয় অবসরপ্রাপ্ত পশু চিকিৎসক রাধাকৃষ্ণ সাহা (৬৭)-র। তাঁর বাড়ি রায়গঞ্জ শহরের ১৮ নম্বর ওয়ার্ডের বন্দর এলাকায়।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, চারদিন আগে ওই অবসরপ্রাপ্ত পশু চিকিৎসক রায়গঞ্জ মেডিকেল কলেজে ডায়ালিসিস করাতে আসেন। প্রবল শ্বাসকষ্টের জন্য তাঁকে সিসিইউ বিভাগে ভর্তি করা হয়। শুক্রবার তাঁর লালার  নমুনা রিপোর্ট পজিটিভ আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

- Advertisement -

শনিবার সকালে সিসিইউ বিভাগে চিকিৎসাধীন রোগীদের স্থানান্তরিত করা হয় রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের দ্বিতীয় তলায়। আর করোনা আক্রান্ত ওই ব্যক্তিকে মেডিকেল কলেজের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। এদিন সকালেই তাঁর মৃত্যু হয়। দেহ পরিবারের হাতে দেওয়া হবে না বলে জানানো হয়েছে মেডিকেলে তরফে।

মৃতের পরিবারের বক্তব্য, ‘মৃতদেহ আমাদের দেবে না। মেডিকেল কলেজ কর্তৃপক্ষ বলেছে, স্বাস্থ্যবিধি মেনে শেষকৃত্য সম্পন্ন করা হবে।’

এবিষয়ে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যক্ষ প্রিয়ঙ্কর রায়কে ফোন করা হলে তিনি বলেন, ‘যা বলার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বলবে।’