পথ দুর্ঘটনায় যুবকের মৃত্যু, গুরুতর জখম ৩

361
ফাইল ছবি

রায়গঞ্জ: বিয়ের চারদিনের মাথায় পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। সোমবার রাত ন’টা নাগাদ রায়গঞ্জ থানার কর্ণজোড়া ফাঁড়ির অন্তর্গত ডিএম বাংলো সংলগ্ন গ্রামীণ সড়কে দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম আশিক সরকার ওরফে আসিফ (২২), বাড়ি কর্ণজোড়া মসজিদ পাড়া এলাকায়। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন তিনজন। তাঁরা রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ঘটনার তদন্ত করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ডিএম বাংলো সংলগ্ন গ্রামীণ সড়কে দুটো বাইকের মুখোমুখি সংঘর্ষে  দুর্ঘটনাটি ঘটেছে। মৃত যুবক দিল্লির একটি কোম্পানিতে ম্যানেজার পদে কর্মরত ছিলেন। সম্প্রতি তিনি বাড়ি ফেরেন। দিন চারেক আগে কালিয়াগঞ্জের ডাঙ্গাপাড়া এলাকার এক যুবতীর সঙ্গে তাঁর বিয়ে হয়। এদিনের ঘটনায় শোকস্তব্ধ মৃতের স্ত্রী ও তাঁর পরিবারের লোকজন।

- Advertisement -

অন্যদিকে, দুর্ঘটনায় গুরুতর জখম তিনজন রায়গঞ্জ মেডিকেল কলেজে চিকিৎসাধীন। জখম এনামুল শেখ (৪২), আইনুল শেখ (৪৮)-এর বাড়ি মালদা জেলার বৈষ্ণবনগর থানার শিমুলতলা এলাকায়। এছাড়া মৃতের ভাই সাহিদ মহম্মদ (১৮) জখম হয়েছেন।

কর্ণজোড়া ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত দুটি বাইক উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে গিয়েছে। ঘটনার তদন্ত করেছে পুলিশ।