করোনা আক্রান্ত হয়ে মৃত্যু নির্যাতিতার

1102

রায়গঞ্জ: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল নির্যাতিতার। কালিয়াগঞ্জ থানার শ্রী কলোনি এলাকার দাদার হাতে নির্যাতিত কিশোরী কোভিড আক্রান্ত হয়ে প্রাণ হারালেন। ওই কিশোরী দিনকয়েক আগে হঠাৎ অসুস্থ হলে তাকে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে সিসিইউ বিভাগে স্থানান্তরিত করা হয়। সিসিইউ বিভাগে তাঁর লালা সংগ্রহ করা হয়। তার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

গতকাল বিকেলে রায়গঞ্জ মেডিকেল কলেজের সিসিইউ বিভাগ থেকে তাকে রায়গঞ্জ কোভিড হাসপাতালে স্থানান্তরিত করা হয়। শুক্রবার দুপুরে ওই কিশোরীর মৃত্যু হয়। এই মৃত্যুর ঘটনায় এলাকার বাসিন্দাদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে ইতিমধ্যেই পুলিশ গ্রেপ্তার করেছে। কালিয়াগঞ্জ থানার পুলিশ জানিয়েছে, একটি ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত চলছে।

- Advertisement -

নবম শ্রেণীর ওই কিশোরীকে তার মামাতো দাদা ধর্ষণ করে বলে অভিযোগ। সেই অপমানে ওই কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা চেষ্টা করেন বলে দাবি পরিবারের। পরে তাকে গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকেরা উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন। এদিন ওই কিশোরীর মৃত্যু হয়। মৃতদেহ রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ মর্গে নিয়ে যাওয়া হবে। শনিবার ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে দেহের ময়নাতদন্ত করা হবে।