জাতীয় সড়কে দুর্ঘটনায় জখম লরির চালক

58

ফাঁসিদেওয়া, ১৪ মার্চঃ নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের পাশে নয়ানজুলিতে পড়ল পণ্যবোঝাই লরি। রবিবার ফাঁসিদেওয়া ব্লকের গোয়ালটুলি সংলগ্ন ঘোষপুকুর-ফুলবাড়ি বাইপাস তথা ২৭ নম্বর জাতীয় সড়কের ওপর দুর্ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। ঘটনায় লরির খালাসি জখম হয়েছেন।

স্থানীয় সূত্রের খবর, ওই ব্যক্তির পায়ে গুরুতর চোট লাগার কারণে একটি পায়ের হাড় ভেঙে গিয়েছে৷ ঘটনার খবর পেয়ে ঘোষপুকুর ট্রাফিক এবং ফাঁসিদেওয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। লরির খালাসিকে উদ্ধার করে চিকিৎসার জন্য পুলিশ উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। এদিকে, ঘটনার পরই লরি চালক এলাকা ছেড়ে চম্পট দিয়েছে। পুলিশ লরিটিকে আটক করেছে।

- Advertisement -

স্থানীয়দের দাবি, নির্মীয়মান জাতীয় সড়কে থাকা ডাইভারশনের কাছে এসে লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে কাত হয়ে পড়ে যায়। ট্রাফিক পুলিশের অনুমান, লরিটি দ্রুত গতিতে বাঁক নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারানোর ফলে দুর্ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রের খবর, লরিটি জাতীয় সড়ক ধরে পণ্য নিয়ে কলকাতার দিকে যাচ্ছিল। ইতিমধ্যেই, লরিটি পুলিশ আটক করেছে। সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে পুলিশ পলাতক লরির চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে। জখম খালাসির নাম এখনও জানা সম্ভব হয়নি।