দু’পক্ষের সংঘর্ষের জেরে মৃত ১, জখম ৬

295

রামপুরহাট: দু’পক্ষের সংঘর্ষের জেরে মৃত্যু হল এক ব্যক্তির। জখম হয়েছেন দু’পক্ষের ছয়জন। ঘটনাটি ঘটেছে বীরভূমের মুরারই থানার কপিলশহর গ্রামে।

মৃতের নাম আলমগির শেখ (৪০)। রবিবার দুপুরে গ্রামের বাবু শেখের গোরু আলমগির শেখের জমিতে নেমে ঢ্যাঁড়শ খেয়ে ফেলে। আলমগির গোরু তাড়াতে গিয়ে সিং ভেঙে দেন বলে অভিযোগ ওঠে। এই নিয়ে দু’পক্ষের মধ্যে বচসা বাধে। শুরু হয় হাতাহাতি। সেই সময় আলমগিরকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। সংঘর্ষে দু’পক্ষের ছয়জন জখম হয়েছেন।

- Advertisement -

বাবু শেখের নিকট আত্মীয় রুসিকা বিবির অভিযোগ, ‘ফসল খেয়ে নেওয়ায় ওরা গোরুর সিং ভেঙে দেয়। আমরা ক্ষতিপূরণ চাইতে গেলে ওরাই আমাদের মারধর করে। আমাদের তিনজন জখম হয়েছে।’

অন্যদিকে, আলমগিরের ভাই আমিরুল শেখের অভিযোগ, ‘প্রত্যেকদিন গোরু ছেড়ে দেয় ওরা। ফলে গোরু জমিতে নেমে ফসল খেয়ে নেয়। এদিন লাঠি নিয়ে গোরু তাড়াতে গিয়ে সিং ভেঙে যায়। আমরা বলেছিলাম, চিকিৎসার খরচ দেব। কিন্তু তাঁর আগেই লাঠিসোটা নিয়ে বাবু শেখরা আমাদের ওপর হামলা করে। দাদাকে একা পেয়ে বেধড়ক মারধর করে। আমরা বাঁচাতে গেলে আমাদের ওপর চড়াও হয়। আমাদের তিনজন জখম হয়েছে। ঘটনাস্থলেই দাদার মৃত্যু হয়।’

ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। জখমদের মুরারই গ্রামীণ হাসপাতাল এবং রামপুরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।