লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনায় চাঞ্চল্য ফাঁসিদেওয়ায়

184

ফাঁসিদেওয়া, ২৮ ডিসেম্বরঃ দিনে দুপুরে ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল। সোমবার ফাঁসিদেওয়া ব্লকের মধুজোত এলাকায় ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। এদিন দুপুর নাগাদ দিপালী সিংহ এবং অমলা সিংহ নামে দুই মহিলা সেল্ফ হেল্প গ্রুপের টাকা ব্যাংক থেকে তুলে ঘরে ফেরার পথে ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে।

ওই দুই মহিলা স্টেট ব্যাংকের লিউসিপাকড়ি শাখা থেকে ১ লক্ষ টাকা তুলে একটি হ্যান্ড ব্যাগে করে বাড়ির দিকে রওনা দিয়েছিলেন। সেই সময় ব্লকের মধুজোত এলাকায় মোটরবাইকে করে দুজন দুষ্কৃতকারী তাঁদের ধাওয়া করে হাত থেকে টাকার ব্যাগ ছিনতাই করে নিয়ে চলে যায় বলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে ফাঁসিদেওয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পাশাপাশি, ফাঁসিদেওয়া থানার ওসি সুজিত দাস, নকশালবাড়ি সার্কেল ইন্সপেক্টর সুদীপ্ত সরকার ব্যাংকে গিয়ে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার কাজ শুরু করেছেন।

- Advertisement -

দিপালী সিংহ জানিয়েছেন, বাড়ি ফেরার সময় যে ঘটনাটি ঘটেছে তাতে তিনি একেবারেই ভেঙে পড়েছেন। সেল্ফ হেল্প গ্রুপের টাকা এখন কোথা থেকে জোগাড় করবেন, তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন। এখনও পর্যন্ত পুলিশ আধিকারিকের কোনও বক্তব্য পাওয়া যায়নি। এনিয়ে একাধিকবার স্টেট ব্যাংকের একই শাখা থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে, একাধিক মানুষের টাকা একই কায়দায় ছিনতাই হয়েছে বলে অভিযোগ মিলেছে।