করোনা উপসর্গ নিয়ে মৃত্যু রায়গঞ্জ মেডিকেলে

365

রায়গঞ্জ: করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হল এক যুবকের। সোমবার রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসোলেশন বিভাগে তাঁর মৃত্যু হয়। মৃতের নাম লঙ্কেশ্বর দেবশর্মা (২২)। বাড়ি কালিয়াগঞ্জ থানার নুদাফত এলাকার বুড়িডাঙ্গি গ্রামে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, দিন চারেক ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন ওই যুবক। অবস্থা আশঙ্কা হওয়ায় তাঁকে এদিন রায়গঞ্জ মেডিকেলের আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়। কিছুক্ষণ চিকিৎসার পর সেখানে মারা যান ওই যুবক।

- Advertisement -

মৃত যুবকের লালার নমুনা সংগ্রহ করে রায়গঞ্জ মেডিকেল কলেজের আরটিপিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এদিন বিকেলে ওই যুবকের মৃতদেহ আইসোলেশন বিভাগ থেকে বের করে মর্গে রাখা হয়েছে।

এদিকে, মৃত যুবকের লালার নমুনা রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর কারণ স্পষ্ট নয় বলে জানিয়েছেন মেডিকেল কলেজের এক আধিকারিক। রায়গঞ্জ মেডিকেল কলেজের সহকারি অধ্যক্ষ প্রিয়ঙ্কর রায় বলেন, ‘রিপোর্ট না আসা পর্যন্ত কোনও মন্তব্য করব না।’ রায়গঞ্জ মেডিকেল কলেজের নোডাল অফিসার বিপ্লব হালদার বলেন, ‘আইসোলেশন বিভাগে একজনের মৃত্যু হয়েছে। লালার নমুনা পরীক্ষার জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজের আরটিপিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।’

স্বাস্থ্য দপ্তরের এক কর্তা বলেন, ‘আইসোলেশন বিভাগে মৃত্যু হয়েছে বলে ওই যুবকের করোনা হয়েছে তা ভাবার কোনও কারণ নেই। রিপোর্ট এলেই গোটা বিষয়টি স্পষ্ট হয়ে যাবে।’