স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার পথে রোগী মৃত্যু ঘিরে চাঞ্চল্য

390

সোনাপুর, ৬ মেঃ আলিপুরদুয়ার ১ নম্বর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সেই রোগীর মৃত্যু হল। বুধবার ঘটনাটি কেন্দ্র করে চাঞ্চল্য সৃষ্টি হয়। স্বাস্থ্য দপ্তরের তরফে দ্রুত ওই মরদেহের সোয়াব সংগ্রহ করা হয়েছে। পরে মৃতদেহটি আলিপুরদুয়ার জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সূত্রের খবর, মথুরা গ্রাম পঞ্চায়েত ডিভিশন এলাকার ওই যুবক বেশ কিছুদিন থেকে জ্বরে ভুগছিলেন। জ্বর না কমায় বুধবার তাঁকে অ্যাম্বুলেন্সে করে ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময় তাঁর মৃত্যু হয়। এরপর মৃতের সোয়াব সংগ্রহ করা হয়েছে। আলিপুরদুয়ার জেলা হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য সেটি পাঠানো হয়েছে। ঘটনার পর সংশ্লিষ্ট প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

- Advertisement -

ব্লক মূখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ ভাস্কর সেনের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও, তাঁকে ফোনে পাওয়া যায়নি। মেসেজ পাঠানো হলেও, তিনি কোনও প্রতুত্তর দেননি। তবে, আলিপুরদুয়ার জেলা স্বাস্থ্য দপ্তরের ডেপুটি সিএমওএইচ ডাঃ সুবর্ণ গোস্বামী জানিয়েছেন, ওই ব্যক্তির জ্বরের উপসর্গ ছিল বলে খবর পাওয়া গিয়েছে। দ্রুত মেডিক্যাল টিম মৃতের লালারস সংগ্রহ করেছে।