প্রমাণ লোপাটে সিসি ক্যামেরা চুরি, অতঃপর যা হল…

76

গঙ্গারামপুর: চুরির ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যেই এক যুবককে গ্রেপ্তার করল গঙ্গারামপুর থানার পুলিশ। একইসঙ্গে উদ্ধার হল চুরি যাওয়া সামগ্রীও। পুলিশ জানিয়েছে ধৃত গঙ্গারামপুর থানা এলাকার পুরানপাড়ার বাসিন্দা গোপাল দাস। মঙ্গলবার ধৃতকে গঙ্গারামপুর মহকুমা আদালতে পেশ করা হলে তদন্তের স্বার্থে দু’দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দেয় আদালত।

করোনা আবহে কার্যত লকডাউন জারি রাজ্যজুড়ে। বন্ধ স্কুল-কলেজ সহ সরকারি-বেসরকারি অফিস। সেই সুযোগকে কাজে লাগিয়ে গঙ্গারামপুর উচ্চ বালিকা বিদ্যালয়ে হানা দিল দুষ্কৃতী। অভিযোগ, কম্পিউটার সহ নগদ টাকা এবং সিসি ক্যামেরা চুরি করে চম্পট দেয় দুষ্কৃতী। গত শনিবার বিষয়টি নজরে আসে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকার। এরপরেই স্কুল কর্তৃপক্ষের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হয় গঙ্গারামপুর থানায়। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করে ৪৮ ঘন্টার মধ্যেই চুরি যাওয়া সামগ্রী উদ্ধারের পাশাপাশি ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার এক সাংবাদিক বৈঠকে অতিরিক্ত জেলা পুলিশ সুপার(গ্রামীণ) ডেনডুপ শেরশা বলেন, স্কুলে চুরির ঘটনায় গোপাল দাস নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। চুরি যাওয়া সামগ্রী উদ্ধার হয়েছে। এই ঘটনায় আর কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।’