অবৈধভাবে অক্সিজেন সিলিন্ডার মজুতের অভিযোগে ধৃত এক

91

বর্ধমান: কোরোনাকালে কলোবাজারির উদ্দেশ্যে বেআইনভাবে অক্সিজেন সিলিন্ডার মজুতের অভিযোগে ধৃত এক ব্যক্তি। ধৃত পূর্ব বর্ধমানের মেমারি থানা এলাকার জাবুই গ্রামের বাসিন্দা দীপঙ্কর দত্ত। রবিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। আজ সোমবার তাকে বর্ধমান আদালতে পেশ করা হলে তদন্তের স্বার্থে ধৃতকে ৪ দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দেন বিচারক।

পুলিশ সূত্রে খবর, মেমারির পাহাড়হাটি বাজার এলাকায় একটি গোডাউনে অক্সিজেন ভর্তি সিলিন্ডার মজুত করে রাখে গোডাউন মালিক দীপঙ্ক দত্ত। সূত্র মারফৎ খবর পেতেই অভিযান চালিয়ে ৭টি অক্সিজেন সিলিন্ডার ও ১ টি নাইট্রোজেন গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, গোডাউনে অক্সিজেন সিলিন্ডার মজুত সংক্রান্ত কোনও বৈধ নথি দেখাতে না পারায় দীপঙ্কর দত্তকে গ্রেপ্তার করা হয় রাতেই।

- Advertisement -

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, করোনাকালে চড়া দামে বিক্রির জন্যেই মজুত করা হয়েছিল অক্সিজেন সিলিন্ডারগুলি। ঘটনায় মেমারি থানার সাব-ইনসপেক্টর ত্রিদিব রাজ অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, দীপঙ্কর দত্তের অপর একটি গোডাউন থেকে এদিন আরও ৪টি অক্সিজেন সিলন্ডার উদ্ধার হয়েছে। গোটা ঘটনায় তদন্ত জারি রয়েছে।