স্বামীর অবর্তমানে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, শ্রীঘরে প্রতিবেশী

117

আসানসোল: স্বামীর অবর্তমানে ২৫-এর এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল আসানসোলের জামুড়িয়া থানা এলাকার এক যুবকের বিরুদ্ধে। ঘটনার প্রেক্ষিতে সোমবার সকালে ওই গৃহবধূ শ্রীপুর ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে তদন্তে নেমে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে। ধৃতের বিরুদ্ধে পুলিশ ধর্ষণের মামলা রুজু করেছে। মঙ্গলবার ধৃতকে আসানসোল আদালতে পেশ করা হবে।

স্থানীয় সূত্রে খবর, ঘটনার পর ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়ায় তাঁকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন। জানা গিয়েছে, রবিবার রাত ৮টা নাগাদ ওই গৃহবধূর স্বামীর অনুপস্থিতিতে স্থানীয় এক যুবক জোর করে ঘরে ঢুকে পড়ে। অভিযোগ, ওই গৃহবধূর বাচ্চাদের মুখে কাপড় বেঁধে ধর্ষণ করে অভিযুক্ত। বিষয়টি ধামাচাপা দিতে ওই গৃহবধূকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ ওঠে। পরে বিষয়টি চাউড় হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। গ্রেপ্তার হয় অভিযুক্ত। অন্যদিকে, অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে ভুঁইয়া সম্প্রদায়ের মানুষেরা করোনা বিধি মেনে বিক্ষোভ মিছিল করেন।

- Advertisement -

আসানসোল দূর্গাপুর পুলিশের এসিপি(সেন্ট্রাল) তথাগত পান্ডে এদিন বলেন, ‘নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে যুবককে গ্রেপ্তার করে ধর্ষনের মামলা রুজু করা হয়েছে। হাসপাতালে ভর্তি গৃহবধূর মেডিক্যাল পরীক্ষাও হয়েছে।’