জলপাইগুড়িতে বাড়িতে ঢুকে খুনের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার এক

1072
ফাইল ছবি।

জলপাইগুড়ি: বাড়িতে ঢুকে খুনের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল পুলিশ। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের শিল্প সমিতি পাড়া এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে মহম্মদ সুজয় নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের বাড়ি কেরানীপাড়া এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন রাত সাড়ে নটা নাগাদ অভিযুক্ত যুবক আচমকাই ঢুকে পড়ে শিল্প সমিতি পাড়ার বাসিন্দা তথাগত পন্ডিত নামে এক অবসরপ্রাপ্ত শিক্ষকের বাড়িতে। সেই সময় বাড়িতে তথাগতবাবু, তাঁর স্ত্রী এবং কন্যা ছিলেন। কোনও কিছু বুঝে ওঠার আগেই অভিযুক্ত ধারালো অস্ত্র দিয়ে তথাগতবাবুর গলায় আঘাত করেন। সেই সময় স্ত্রী এবং কন্যা অভিযুক্তকে বাধা দেওয়ার চেষ্টা করলে তাঁদেরকেও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ।

- Advertisement -

ওই পরিবারের সদস্যদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে অভিযুক্তকে আটক করে। খবর দেওয়া হয় পুলিশকে। কোতয়ালি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে নিয়ে আসে। পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে, অভিযুক্ত এবং তথাগতবাবুর মেয়ে এক অপরের সহপাঠী। অভিযুক্ত মাঝেমধ্যে তথাগতবাবুর মেয়েকে ইভটিজিং করত বলে অভিযোগ। ইভটিজিংয়ের প্রতিবাদও করেছে তাঁর কন্যা। কিন্তু কেন এদিন হঠাৎ করে ওই যুবক ধারালো অস্ত্র নিয়ে পরিবারের ওপর চড়াও হয়েছিল তা স্পষ্ট নয়।

প্রতিবেশীরা তথাগতবাবু সহ তার স্ত্রী এবং কন্যাকে গুরুতর আহত অবস্থায় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন। অতিরিক্ত পুলিশ সুপার ওয়াই শ্রীকান্ত বলেন, ধারালো অস্ত্র নিয়ে একই পরিবারের তিন জনের ওপর হামলা করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে খুনের চেষ্টা অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। শনিবার অভিযুক্তকে আদালতে পেশ করা হবে। কী কারণে ওই যুবক পরিবারের ওপর হামলা চালিয়েছিল, তা তদন্ত করে দেখা হবে।