ক্রেতা সেজে জামাকাপড়ের দোকানে চুরি, গ্রেপ্তার ১ মহিলা

137

তুফানগঞ্জ: দিনে দুপুরে ক্রেতা সেজে দোকানে ঢুকে জামাকাপড় চুরি করার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। শুক্রবার দুপুরের দিকে তুফানগঞ্জ শহরের রানীরহাট বাজারের একটি নামি কাপড়ের দোকানে এই চুরির ঘটনা ঘটেছে। সিসি টিভির ফুটেজ দেখে ব্যবসায়ীরা এক মহিলাকে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেয়। ঘটনাকে কেন্দ্র করে রানীরহাট বাজারের অন্যান্য ব্যবসায়ীদের মধ্যে চাঞ্চল্য ছড়ায়। এদিকে ওই মহিলাকে ব্যবসায়ীরা তুফানগঞ্জ মহকুমা ব্যবসায়ী সমিতির কার্যালয়ে নিয়ে যান। সেখানে ব্যবসায়ীরা জিজ্ঞাসাবাদ শুরু করে। এরপর ব্যবসায়ীদের তরফে তুফানগঞ্জ থানায় খবর দেওয়া হয়।

জানা গিয়েছে, এদিন দুপুরের দিকে পাঁচজন মহিলা ক্রেতা সেজে ওই দোকানে ঢুকেছিল। কেনার জন্য পছন্দ করার কথা বলে তারা জামাকাপড়গুলি দেখতে থাকে। তারপর চার মহিলা আচমকাই উধাও হয়ে যায়। বেশকিছু নতুন জামাকাপড়ও নাকি উধাও হয়ে যায়। বিষয়টি দোকানের মালিক এবং কর্মচারীরা লক্ষ্য করেন। সিসিটিভি ফুটেজ দেখে মালিক এবং কর্মচারীরা এক মহিলাকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করে কিন্তু কথাবার্তা অসংলগ্ন হওয়ার ফলে ব্যবসায়ী সমিতির কর্মকর্তারা ওই মহিলাকে পুলিশের হাতে তুলে দেয়।

- Advertisement -

তুফানগঞ্জ মহকুমা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নিত্যেন্দ্র চন্দ্র দে বলেন, ‘এমনিতে করোনা আবহে ব্যবসার অবস্থা খুব খারাপ। তার ওপর এই ঘটনা। ভাবতে অবাক লাগছে।‘

তুফানগঞ্জ থানার পুলিশ জানিয়েছে, ওই মহিলাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।