নির্দল হিসেবে মনোনয়ন জমা দিলেন বিদায়ি তৃণমূল বিধায়ক মইনুদ্দিন সামস

67

রামপুরহাট: অবশেষে নির্দল প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন বীরভূমের নলহাটি বিধানসভার বিদায়ি তৃণমূল বিধায়ক মইনুদ্দিন সামস। শনিবার রামপুরহাট মহকুমা শাসকের অফিসে তিনি মনোনয়ন জমা দিয়ে দ্বিতীয়বারের জন্য জয় নিশ্চিত বলে দাবি করেন।

বাম আমলে নলহাটি বিধানসভা কেন্দ্রে তিনবার জয়ী হয়ে খাদ্যমন্ত্রীর দায়িত্ব সামলেছেন মইনুদ্দিন। ২০১৬ সালে তৃণমূলের টিকিটে দাঁড়িয়ে নলহাটি বিধানসভা কেন্দ্র থেকে জয়ী হন তিনি। কিন্তু এবার ওই কেন্দ্রে তাঁকে বাদ দিয়ে প্রার্থী করা হয় নলহাটি পুরসভার চেয়ারম্যান রাজেন্দ্র প্রসাদ সিংকে। নাম বাদ যেতেই ক্ষোভে ফেটে পড়েন মইনুদ্দিন। তিনি ঘোষণা করেন নির্দলে দাঁড়াবেন। তাঁকে সমর্থন করেন বিদায়ি কলকাতা কর্পোরেশনের মেয়র, পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। শেষ পর্যন্ত এদিন মনোনয়ন জমা দিলেন।

- Advertisement -

সাংবাদিকদের মুখোমুখি হয়ে মইনুদ্দিন জানান, ‘আমি মুসলিম বলে আমাকে বাদ দিয়েছে অনুব্রত মণ্ডল। এখানে আগে কোন দিন তৃণমূল জয়ী হয়নি। আমিই নলহাটি বিধাসভায় জয়ী হয়ে তৃণমূলকে উপহার দিয়েছিলাম। তারপরও আমার সঙ্গে অন্যায় করা হয়েছে। এর জবাব মানুষ ইভিএমে দেবে। লড়াই হবে বিজেপির সঙ্গে। দ্বিতীয়বারের জন্য জয় নিশ্চিত।‘