রবিবার ছুটির দিনে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন মমতা ব্য়ানার্জী

389
ছবি: সংগৃহীত।

উত্তরবঙ্গ সংবাদ নিউজ ডেস্ক: বিয়ের পিড়িতে বসতে চলেছেন মমতা ব্যানার্জী। আয়োজনে থাকছে না কোনও খামতি। ইতিমধ্যে ছাপা হয়েছে আমন্ত্রণ পত্র। চমকে উঠলেন? কি ভাবছেন ভুয়ো খবর? আজ্ঞে না, খবর এক্কেবারে সত্যি। আগামীকাল অর্থাৎ ১৩ জুন সাতপাকে বাঁধা পড়তে চলেছেন মমতা ব্যানার্জী। পাত্র কে জানেন? পাত্রের নাম সোশ্যালিজম, তিনি সিপিআইএমের জেলা সম্পাদকের ছোট ছেলে।

হেয়ালি না করে বলে রাখা ভালো, এই মমতা ব্যানার্জী তামিলনাড়ুর সালেমের বাসিন্দা। তাঁর সম্পূর্ণ নাম পি মমতা ব্যানার্জী। তবে, সালেমের মমতা ব্যানার্জীর সঙ্গে যোগ রয়েছে বাংলার। অন্যদিকে অল্পবিস্তর হলেও যোগ রয়েছে রাজনীতির। তিনি কংগ্রেসী পরিবাবরের মেয়ে। জানা গিয়েছে, পি মমতা ব্যানার্জীর দাদু আদ্যান্ত কংগ্রেসী। পশ্চিমবঙ্গের বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কংগ্রেসে থাকাকালীন তাঁর কর্মকাণ্ডে অনুপ্রাণিত হয়ে নাতনির নাম রেখেছিলেন পি মমতা ব্যানার্জী। অন্যদিকে পাত্র সোশ্যালিজমের বাবা এ মোহন সালেম জেলার সিপিআইয়ের জেলা সম্পাদক।

- Advertisement -

রবিবার ছুটির দিনে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন মমতা ব্য়ানার্জী| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

সোশ্যালিজম আর মমতা ব্যানার্জি একই এলাকার বাসিন্দা। দীর্ঘদিন ধরেই তাঁদের পরিচিতি। এবার সেই পরিচিতি অন্য সম্পর্ক পেতে চলেছে। এক হতে চলেছে চার হাত।