স্টোনম্যান আতঙ্ক জোড়াবাগানে! মুখ থেঁতলে যুবককে খুনের চেষ্টায় চাঞ্চল্য

20

কলকাতা: স্টোনম্যান আতঙ্ক মধ্য কলকাতার জোড়াবাগান এলাকায়। এক ব্যক্তির মুখ থেঁতলে খুনের চেষ্টা। ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ হাতিয়ার করে তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও, ঘটনায় এখনও অবধি কাউকে গ্রেপ্তার করা হয়নি বলেই খবর।

পুলিশ সূত্রে খবর, বুধবার ভোরে জোড়াবাগান এলাকায় গুরুতর জখম অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। প্রাথমিকভাবে খবর, ভারি কোনও বস্তু দিয়ে তাঁর মুখ থেঁতলে দেওয়া হয়েছে। বর্তমানে এসএসকেএম হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।

- Advertisement -

জখম ওই ব্যক্তির নাম ওম প্রকাশ শর্মা। স্থনীয় এলাকায় ফুটপাথের একটি হোটেলে কাজ করতেন তিনি। সেখানেই রাত কাটাতেন তিনি। স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে ওই ব্যক্তির চিৎকার শুনে সকলেই ঘটনাস্থলে জড়ো হন। রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যেতে উদ্যত হন স্থানীয়রা। যদিও পরপর তিনটি হাসপাতাল থেকে তাঁদের ফিরিয়ে দেওয়া হয়। শেষ অবধি বেলর দিকে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে।

স্থানীয়দের আশঙ্কা স্টোনম্যানের কায়দায় ওই ব্যক্তিকে খুনের চেষ্টা করা হয়েছিল। এদিকে ঘটনার তদন্তে নেমে পুলিশ জখম ওই হোটেল কর্মীর সহকর্মীদের জেরা শুরু করেছে।