এক ব্যক্তির মৃত্যুকে কেন্দ্র করে আতঙ্ক রাজাডাঙ্গায়

372

ক্রান্তি: এক ব্যক্তির মৃত্যুকে কেন্দ্র করে আতঙ্ক ছড়াল মাল ব্লকের রাজাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের বারঘরিয়াতে। মৃতের নাম সোহান ওরাওঁ (৭০)। তিনি নেওড়া চা বাগানের বাসিন্দা ছিলেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বারঘরিয়ার বাসিন্দা পেশায় সাফাইকর্মী চিরকু বাসফোরের বাড়িতে সোহান ওঁরাওয়ের আসা-যাওয়া ছিল। গতকাল রাতে চারকুর বাড়িতেই তিনি ছিলেন। ভোরবেলা ঘুম থেকে উঠে চারকু দেখতে পায় সোহান অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে। মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই গ্রামে প্রবল আতঙ্কের সৃষ্টি হয়। খবর দেওয়া হয় স্বাস্থ্য দপ্তর এবং পুলিশ-প্রশাসনকে।

- Advertisement -

গ্রামবাসীদের আতঙ্কের খবর জানতে পেরে ঘটনাস্থলে উপস্থিত হন পদ্মশ্রী করিমুল হকও। খবর দেওয়া হয় সোহান ওরাওঁয়ের পরিবারের লোকজনদেরও। পুলিশ, স্বাস্থ্যকর্মী এবং করিমুল সাহেব গ্রামবাসীদের সঙ্গে কথা বলে গ্রামবাসীদের বুঝিয়ে আতঙ্ক দূর করার চেষ্টা করেন।

পদ্মশ্রী করিমুল হক বলেন, “বিষয়টি জানতে পেরে দ্রুত এলাকায় পৌঁছে যাই। লোকজন আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছিল। আমি জীবাণুনাশক দিয়ে চারকু বাসফোরের ঘর এবং এলাকাগুলো পরিষ্কার করে দিয়েছি। কেউ যেন গুজব না ছড়ায় তার জন্য অনুরোধ করছি।” ক্রান্তি ফাঁড়ির ওসি দিলীপ সরকার বলেন, “দেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।”