দলীয় নেতাদের রাজনৈতিক ভবিষ্যত নিয়ে জল্পনা বাড়ালেন পার্থ

0

কলকাতা: ২০২১ পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন। ভোটকে পাখিরচোখ করেই এগোচ্ছে তৃণমূল-বিজেপি সবপক্ষই। ভোট যত এগিয়ে আসছে তৃণমূল কংগ্রেসের বেশকিছু নেতা-মন্ত্রীর রাজনৈতিক ভবিষ্যত নিয়ে জল্পনা তত বাড়ছে। বিশেষত রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী ও কোচবিহার দক্ষিণের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামীর রাজনৈতিক অবস্থান নিয়ে সবচেয়ে বেশি জল্পনা ছড়িয়েছে রাজ্য রাজনীতিতে।

এই পরিস্থিতিতে রবিবার সাংবাদিক সম্মেলন করেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। দলের একাধিক হেভিওয়েট নেতা-মন্ত্রীর দলবদল নিয়ে জল্পনার মধ্যে এদিন চাঞ্চল্যকর স্বীকারোক্তি করেন পার্থবাবু। অনেকেরই দলে থাকা, না থাকা নিয়ে যে অনিশ্চয়তা তৈরি হয়েছে রবিবার তা কার্যত স্বীকার করে নেন তিনি। তৃণমূলের মহাসচিব এদিন জানান, অনেকেরই দলে থাকা, না থাকা বর্তমানে দোদুল্যমান অবস্থায় রয়েছে।

- Advertisement -

উল্লেখ্য, বিজেপি দীর্ঘদিন থেকে দাবি জানিয়ে আসছে, তৃণমূলের বেশ কিছু হেভিওয়েট নেতা, সাংসদ তাদের সঙ্গে যোগাযোগ রাখছে। যদিও বিজেপির সেই দাবি প্রতিবারই ভুয়ো বলে উড়িয়ে দিয়েছে তৃণমূল। তবে রবিবার পার্থবাবুর মন্তব্যে এটা স্পষ্ট যে, বিজেপির দাবির মধ্যে কিছুটা হলেও সত্যতা রয়েছে।