আংশিক লকডাউনের প্রভাব উত্তরবঙ্গে

142

উত্তরবঙ্গ ব্যুরো: রাজ্যজুড়ে আংশিক লকডাউনের প্রভাব পড়ল উত্তরবঙ্গে। শনিবার সকালে শিলিগুড়ির ব্যস্ততম রাস্তা হিলকার্ট রোড, সেবক রোড এবং বিধান রোড কার্যত শুনসান রয়েছে। যানবাহনও অন্যদিনের তুলনায় কম। যাত্রী সংখ্যাও খুবই কম। অধিকাংশ দোকানপাট বন্ধ রয়েছে। শুধুমাত্র ওষুধের দোকানের মতো জরুরি পরিষেবা প্রদানকারী দোকানগুলি খোলা রয়েছে। শহরের বিভিন্ন পাড়া এলাকাগুলিতেও এমনই চিত্র ধরা পড়ছে।

পাশাপাশি নিশিগঞ্জ বাজারে কিছু দোকানপাট খুললেও ক্রেতার দেখা মেলেনি। এদিকে গতকাল রাত থেকেই প্রশাসনের তরফে আংশিক লকডাউন মেনে চলতে মাইকযোগে প্রচার চালানো হয়। পাশাপাশি এদিন ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই পালিত হয় ঐতিহাসিক মে দিবস।

- Advertisement -

আংশিক লকডাউনের প্রভাব উত্তরবঙ্গে| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

অন্যদিকে, আংশিক লকডাউনের প্রভাব পড়ে মেটেলিতেও।  এক দিকে সকাল থেকে বৃষ্টি অন্যদিকে আংশিক লকডাউনের ফলে এদিন সকাল ১০ টার পর মেটেলি ব্লকের বিভিন্ন বাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়। বৃষ্টির জন্য এমনিতেই বাজারে লোকজন কম তার ওপরে দোকান বন্ধের জেরে কার্যত জনশূন্য হয়ে পড়ে বিভিন্ন বাজার। এদিন মেটেলি বাজার, চালসা, মঙ্গলবাড়ি, বাতাবাড়ি, ধুপঝোরা, মাথাচুলকা সহ বিভিন্ন এলাকার বাজারের একই ছবি ছিল। মেটেলি ব্লকের বিভিন্ন এলাকায় এদিন পুলিশের টহলদারি লক্ষ্য করা যায়।

একইভাবে আংশিক লকডাউনের প্রভাব পড়েছে আলিপুরদুয়ারেও। সকাল সকাল বাজারে আমজনতার দেখা মিললেও ঘড়ির কাটায় ১০টা বাজতেই আলিপুরদুয়ারের জনপথ একপ্রকার জনশূ্ন্য হয়ে যায়। বন্ধ ছিল বাজার-হাট। যানবাহনের সংখ্যাও ছিল যথেষ্ট কম। আংশিক লকডাউনের পভাব পড়েছে মালদায়। এদিন বাজারহাট নির্দিষ্ট সময়ের জন্য খোলা হলেও রাস্তাঘাট ছিল শুনসান।