সৌরভদের হস্তক্ষেপের দাবি রসুলের

জম্ম : পিচ রোলার চুরির অভিযোগ।

গতকালই মুখ খুলেছিলেন কাশ্মীর ক্রিকেটের তারকা অলরাউন্ডার পারভেজ রসুল। দেশের হয়ে খেলার পরও এমন ব্যবহার কেন প্রশ্ন তুলে তোপ দাগেন। আজ জম্মু-কাশ্মীর ক্রিকেট সংস্থার (জেকেসিএ) হুমকির প্রেক্ষিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের হস্তক্ষেপ দাবি করলেন রসুল। তাঁর মতে, চক্রান্ত করে ফাঁসানোর চেষ্টা চলছে। পরিস্থিতি আরও জটিল হওয়ার আগেই যেন বিসিসিআই পদক্ষেপ করে।

- Advertisement -

আজ এক সাক্ষাৎকারে রসুল বলেন, জেকেসিএ আমার বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছে। তাহলে কি আমাকে অপরাধী বানানোর জন্যই এসব করছে ওরা? ওদের ভাবগতিক আমার একদমই ঠিকঠাক লাগছে না। এখনই বিসিসিআইয়ের উচিত হস্তক্ষেপ করা। আমি সবসময় কাশ্মীর ক্রিকেট উন্নতির জন্য কাজ করেছি। নিজের খরচে মাঠ তৈরি করেছি এবং এর দৈনন্দিন খরচও চালাচ্ছি খেলোয়াড়দের সাহায্য করার জন্য। তারপরও…।

রোলার চুরি প্রসঙ্গে রসুল পালটা যুক্তি, পিচ রোলার টেনিস বল নয়। মনে হল আর পকেটে নিয়ে যেখানে সেখানে ঘুরে বেড়াব। রোলার মাঠের কাজে লাগে। বুঝতে পারছি না, কেন এসব বলা হচ্ছে। ওদের দাবি, আমাকে নাকি দ্বিতীয়বার নোটিশ পাঠানো হয়েছে। কিন্তু ঘটনা হল, প্রথম নোটিশ আমি পাইনি। তাহলে দ্বিতীয়বারের প্রশ্ন আসছে কোথা থেকে।

এখানেই থেমে থাকেননি পারভেজ রসুল। অভিযোগ, তাঁকে ফাঁসিতে ঝোলানোর কথাও লিখেছিলেন জেকেসিএ-র এক আধিকারিক! বলেন, আমি কী অপরাধ করেছি যে ফাঁসিতে ঝোলানোর কথা বলা হচ্ছে। পরে পোস্টটা মুছে দেওয়া হয়। কিন্তু আমি এর স্ক্রিনশট নিয়ে রেখেছি। আর আমার ফোন নম্বর রয়েছে ক্রিকেট সংস্থার কাছে। সমস্যা হলে ফোন করতেই পারত। আমার ধারণা, আসলে ওরা চাইছে আমাকে অপরাধী বানাতে।