পটাশপুরে বোমা মেরেছে পাকিস্তানিরা, অভিযোগ শুভেন্দুর

114

কলকাতা: পটাশপুরে বোমা মেরেছে পাকিস্তানিরা। এমনটাই অভিযোগ বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর। তিনি জানান, রাতে কিছু পাকিস্তানি এলাকায় অশান্তি সৃষ্টি করেছে। ঘটনায় ওসি আক্রান্ত হয়েছেন। তাঁদের রাজনৈতিক কর্মী বলে মনে করেন না বলেও জানান শুভেন্দু। তাঁর দাবি, ওঁরা পাকিস্তানি।

প্রসঙ্গত, শুক্রবার রাতে পূর্ব মেদিনীপুরের ভগবানপুর বিধানসভা আসনের সাতশতমালে বোমার আঘাতে জখম হন পটাশপুর থানার ওসি দীপক চক্রবর্তী ও এক কেন্দ্রীয় বাহিনীর জওয়ান। বর্তমানে তাঁরা চিকিৎসাধীন রয়েছেন। সাতশতমালে বোমাবাজির খবর পেয়ে গভীর রাতে সেখানে বাহিনী নিয়ে পৌঁছান দীপকবাবু। পুলিশকে লক্ষ্য করে বোমা ছুড়তে থাকে দুষ্কৃতীরা। সেই সময় বোমার আঘাতে আহত হন ওসি ও জওয়ান। আহত ওসিকে এগরা হাসপাতালে নিয়ে যান পুলিশকর্মীরা। তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। এলাকায় মোতায়েন রয়েছে আরও কেন্দ্রীয় বাহিনী। এদিন সকালে এই ঘটনায় রিপোর্ট তলব করে নির্বাচন কমিশন।

- Advertisement -

শনিবার পশ্চিমবঙ্গে আট পর্বের বিধানসভা নির্বাচনে প্রথম দফায় ভোটগ্রহণ শুরু হয়েছে। পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, পুরুলিয়া এবং বাঁকুড়ার ৩০ টি আসনে ১৯১ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ। ভোটকে কেন্দ্র করে কড়া নিরাপত্তার ব্যবস্থা করেছে নির্বাচন কমিশন। করোনা সুরক্ষা বিধির ওপর জোর দেওয়া হয়েছে। এদিকে ভোটকে কেন্দ্র করে বিক্ষিপ্ত অশান্তির ঘটনাও সামনে আসছে।