জলপাইগুড়ির কোভিড হাসপাতাল থেকে রোগী নিখোঁজ

122

জলপাইগুড়ি: জলপাইগুড়ির কোভিড হাসপাতাল থেকে রোগী নিখোঁজ। এতে কোভিড হাসপাতাল কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। রোগীর নাম নকুরু রায়, বাড়ি মেটেলি ব্লকের বাতাবাড়ির খরপাড়ায়। ভাই ধীনেশ্বর রায় জানান, বৃহস্পতিবার বিকেল পর্যন্ত তাঁর দাদার কোনও খোঁজ পাননি।

বুধবারও বিশ্ব বাংলা ক্রীড়াঙ্গনের কোভিড হাসপাতাল থেকে হঠাৎ নিখোঁজ হয়ে যান করোনা আক্রান্ত বৃদ্ধ সুধীর সরকার (৮০)। তাঁর বাড়ি বেলাকোবা এলাকায়। যদিও একটি স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীদের নজরে পড়ায় তাঁকে পরে হাসপাতালে ফেরত পাঠানো হয়।

- Advertisement -

গতকালের পর এদিন ফের জলপাইগুড়ি কোভিড হাসপাতাল থেকে রোগী নিখোঁজের ঘটনায় প্রশ্ন উঠছে হাসপাতাল কর্তৃপক্ষের ভূমিকায়। গাফিলতির অভিযোগও উঠেছে।

তবে জেলা হাসপাতালের সুপার গয়ারাম নস্কর বলেন, ‘এদিন সকালে বিষয়টি নজরে আসার পরই কোতয়ালি থানায় জানানো হয়। হাসপাতালে নিরাপত্তা এবং নজরদারি বাড়ানো হবে।’

অন্যদিকে, জেলার করোনা পরিস্থিতি এবং কোভিড হাসপাতালের পরিকাঠামো নিয়ে জরুরি বৈঠক করেছে জেলা পরিষদ। সহ সভাধিপতি দুলাল দেবনাথ জানান, কোভিড হাসপাতালের পরিকাঠামো, চিকিৎসা ও রোগীদের খাবার নিয়ে বিস্তর অভিযোগ পাওয়া যাচ্ছে। মুখ্যমন্ত্রীর কাছে এবিষয়ে রিপোর্ট পাঠানো হবে।