বেহাল রাস্তা সংস্কারের দাবিতে অবরোধ

267

গাজোল: বেহাল রাস্তা সংস্কারের দাবিতে শুক্রবার গাজোলের রাঙ্গাভিটাতে পথ অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। অভিযোগ, ৩৪ এবং ৫১২ নম্বর জাতীয় সড়ক বেহাল হয়ে পড়েছে। ফলে যাতায়াতে সমস্যায় পড়ছেন যানবাহন চালক ও স্থানীয়রা। তাঁরা দ্রুত সড়ক মেরামতের দাবি জানিয়েছেন।

স্থানীয় বাসিন্দারা জানান, ৩৪ নম্বর জাতীয় সড়কের টোল গেট থেকে ময়না পর্যন্ত রাস্তা চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। বিশেষ করে টোলগেট থেকে রাঙ্গাভিটা মোড় পর্যন্ত অ্যাপ্রোচ রোডের অবস্থা বেহাল। রাস্তায় তৈরি হয়েছে বড় গর্ত। বাসিন্দাদের আশঙ্কা, যেকোনও মুহূর্তে বড়সড় দুর্ঘটনা ঘটতে পারে।

- Advertisement -

অভিযোগ, সড়ক মেরামতের জন্য সেভাবে কোনও পদক্ষেপ করা হচ্ছে না। স্বাভাবিকভাবেই বিষয়টি নিয়ে ক্ষোভ বাড়ছে জনমানসে। ৫১২ নম্বর জাতীয় সড়কের শংকরপুর মোড় এলাকায় বড় গর্ত তৈরি হয়েছে। এর জেরে প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা। সেকারণে স্থানীয় বাসিন্দারা সড়ক মেরামতের দাবিতে এদিন পথ অবরোধে সামিল হন।

অবরোধের খবর পেয়ে এদিন ঘটনাস্থলে যায় গাজোল থানার পুলিশ। স্থানীয়দের বুঝিয়ে পুলিশ রাস্তা অবরোধ মুক্ত করে। তবে বাসিন্দারা জানিয়েছেন, মেরামত না হলে তাঁরা ফের পথ অবরোধ করতে বাধ্য হবেন।

অবশ্য এদিন সন্ধ্যায় জাতীয় সড়ক কর্তৃপক্ষের তরফে পাথর ফেলে রাস্তার গর্ত ভরাট করা হয়।