চৌরঙ্গীতে ময়নাগুড়ি-মাথাভাঙ্গা রাজ্য সড়ক অবরোধ

425

চ্যাংরাবান্ধা: এলাকার জল বাইরে বের হওয়ার কোনও ব্যবস্থা নেই। ফলে সামান্য বৃষ্টিতেই গ্রামে জল জমে যাচ্ছে। এমনকি বাড়ি ঘরেও জল ঢুকে যাচ্ছে। এই অভিযোগে তুলে বুধবার মেখলিগঞ্জ ব্লকের চ্যাংরাবান্ধা গ্রাম পঞ্চায়েতের চৌরঙ্গী বাজার এলাকায় রাস্তা অবরোধ করে আন্দোলনে সামিল হন বাসিন্দারা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিনের আন্দোলনে চৌরঙ্গী বাজার সংলগ্ন কলোনিপাড়া এলাকার বাসিন্দারা সামিল হয়েছিলেন। তাঁদের অভিযোগ, একটু বৃষ্টি হলেই এলাকায় জল জমে যায়। সমস্যার কথা স্থানীয় জনপ্রতিনিধি থেকে শুরু করে ব্লক প্রশাসন, সকলকে বারবার জানানো হলেও কোনও কাজ হচ্ছে না। তাই এদিন বাধ্য হয়ে তাঁরা রাস্তা অবরোধ করেছেন।

- Advertisement -

এলাকার মানুষের সমস্যার কথা স্বীকার করে নিয়েছেন মেখলিগঞ্জ পঞ্চায়েত সমিতির ওই এলাকার সদস্যা সুলেখা বাড়ই। তিনি জানান, স্থানীয় বাসিন্দাদের দাবি ও সমস্যার বিষয়ে তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছেন।ফের জানাবেন।

ক্ষুব্ধ বাসিন্দারা এদিন চৌরঙ্গী মোড়ে ময়নাগুড়ি-মাথাভাঙ্গা সড়ক অবরোধ করেছিলেন। এর জেরে সড়কে কিছুক্ষণের জন্য যানবাহনের লাইন পড়ে যায়। ঘন্টা খানেক আন্দোলন চলার পর মেখলিগঞ্জ থানার পুলিশ আধিকারিকদের আশ্বাসে আন্দোলন তুলে নেন অবরোধকারীরা। এবিষয়ে মেখলিগঞ্জের বিডিও সাঙ্গে ইউডেন ভুটিয়ার সঙ্গে যোগাযোগ করা যায়নি। তবে ব্লক প্রশাসনের তরফে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে।