মাল শহরে লকডাউনের মেয়াদ আরও সাতদিন বাড়ল

272

মালবাজার: মাল শহরে লকডাউনের মেয়াদ আরও সাত দিন বাড়ল। মাল শহরে আগামী ২৬ জুলাই পর্যন্ত লক ডাউন থাকবে বলে পুরসভার তরফে জানানো হয়েছে। উল্লেখ্য, শহরে করোনা সংক্রমণ বাড়ছে। পরিস্থিতির মোকাবিলায় মালবাজারে অ্যান্টি কোভিড ফাইটার্স টিম কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা পুরসভা এবং প্রশাসনকে কোভিড মোকাবিলায় সহায়তা করবেন।

রবিবার বিকেলে পুরসভার তরফে জানানো হয়, মাল শহরে ২৬ জুলাই পর্যন্ত লকডাউন থাকছে। বিষয়টি পুর এলাকায় মাইকে প্রচারও করা হয়েছে। পাশাপাশি সকলকে সতর্ক করে দিয়ে জানানো হয়েছে, মাস্ক না পরলে এবং কেউ লকডাউন উপেক্ষা করে দোকান খুললে জরিমানা করা হবে।

- Advertisement -

মাল শহরে করোনা সংক্রমণ ক্রমশ বাড়ছে। বিষয়টি নিয়ে বিভিন্ন মহলে উদ্বেগ ছড়িয়েছে। রবিবার দুপুরে মাল বাসস্ট্যান্ডে শহরের করোনা পরিস্থিতি নিয়ে একটি বৈঠক হয়। বৈঠকে উপস্থিত অধিকাংশই পরিস্থিতির মোকাবিলায় লকডাউন জারি রাখার উপর জোর দেন। বৈঠকের পর একটি প্রতিনিধি দল পুরসভার প্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান স্বপন সাহার সঙ্গে দেখা করেন।

স্বপনবাবু বলেন, ‘মাল শহরের প্রতিনিধিদলের আবেদন পেয়েছি। আমরাও চাই, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকুক। আপাতত ২৬ জুলাই পর্যন্ত মাল শহরে কঠোর লকডাউন চলবে।’