পিকআপ ভ্যান-লরির সংঘর্ষে মৃত্যু চালকের

183

মালদা: নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা লরির পেছনে ধাক্কা লাগে পণ্য বোঝাই পিকআপ ভ্যানের। ঘটনাস্থলেই মৃত্যু হয় পিকআপ ভ্যান চালকের। ঘটনায় গুরুতর জখম হন খালাসি। মঙ্গলবার সকালে মালদার ইংরেজবাজারের বাধাপুকুর এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ সুত্রে জানা গিয়েছে, মৃত চালকের নাম বিদ্যুৎ কায়েম(৩০) ও আহত খালাসির নাম শুভ। তাদের বাড়ি চাকদাহ এলাকায়। স্থানীয় বাসিন্দারা জখম খালাসিকে উদ্ধার করে মালদা মেডিকেলে পাঠায়। ইংরেজবাজার থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃত চালকের দেহ উদ্ধার করে মালদা মেডিকেলে পাঠায়। ঘটনাকে ঘিরে এদিন তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ছোট পিকআপ ভ্যানটি পণ্য নিয়ে মালদার দিকে আসার সময় ইংরেজবাজারের বাধাপুকুর এলাকায় হঠাৎ জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি লরির পেছনে ধাক্কা মারে। যার জেরে পিকআপ ভ্যানের সামনের অংশ দুমড়ে মুচরে যায়। ভেতরে আটকে পড়ে গাড়িচালক ও খালাসি। বিকট শব্দ শুনে স্থানীয়রা সেখানে গিয়ে জখম দুজনকে উদ্ধারের চেষ্টা করে। তবে ভেতরে আটকে পড়ায় বের করতে সমস্যায় পড়েন তাঁরা। এরপর পুলিশ ও স্থানীয়দের যৌথ প্রচেষ্টায় জেসিবি মেশিন দিয়ে গাড়িটি থেকে দুজনকে উদ্ধার করা হয়।

- Advertisement -

প্রত্যক্ষদর্শীরা জানান, পিকআপ ভ্যানটি দ্রুত গতিতে আসছিল। হঠাৎ রাস্তা থেকে নীচে নেমে যায়। প্রাথমিক অনুমান, গাড়ি চালক ঘুমিয়ে পড়েছিল। যার ফলেই নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা।