প্রিয়রঞ্জন দাসমুন্সীর ব্রোঞ্জের মূর্তি স্থাপন

641

রায়গঞ্জ: প্রয়াত রায়গঞ্জের প্রাক্তন সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী প্রিয়রঞ্জন দাসমুন্সীর ব্রোঞ্জ মূর্তি স্থাপন করা হল। শুক্রবার রায়গঞ্জ পুরসভার উদ্যোগে শহরের শিলিগুড়ি মোড় এলাকায় মূর্তিটি আনুষ্ঠানিক ভাবে সকলের জন্য উন্মোচন করা হয়। উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন প্রধান শিক্ষক সুশীল কুমার গোস্বামী, প্রধান শিক্ষক শুভেন্দু মুখোপাধ্যায়, রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান স ন্দীপ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকার প্রমুখ।

উল্লেখ্য, ২০১৭ সালের ২০ নভেম্বর দিল্লিতে মৃত্যু হয় প্রাক্তন মন্ত্রী তথা রায়গঞ্জের প্রাক্তন সাংসদ প্রিয়রঞ্জন দাসমুন্সীর। এরপর বিমানে করে তাঁর মরদেহ রায়গঞ্জে নিয়ে আসা হয়। রাজনীতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে শেষ শ্রদ্ধা জানান। রায়গঞ্জ বন্দর শ্মশানঘাটে শেষকৃত্য সম্পন্ন হয়। তাঁর প্রথম মৃত্যুবার্ষিকীতে রায়গঞ্জ পুরসভা জননেতার মূর্তি স্থাপন করার সিদ্ধান্ত নেয়। সেই মতো শুক্রবার ধূতি পাঞ্জাবি পরিহিত তাঁর ব্রোঞ্জ মূর্তি উন্মোচন করা হয়। প্রিয় নেতার প্রতি যথাযথ মর্যাদা ও সম্মান দিতেই এই সিদ্ধান্ত বলে জানান রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস।

- Advertisement -

এদিকে জেলা কংগ্রেসের উদ্যোগে রায়গঞ্জের গান্ধি ভবনে জাতির জনক মহাত্মা গান্ধীকে শ্রদ্ধা জানানো হয়। সেই সভায় জেলা কংগ্রেস সভাপতি মোহিত সেনগুপ্ত, পবিত্র চন্দ,লিয়াকত আলি সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।