মৃত কিশোরের শরীরেও মিলেছে বিষক্রিয়া, জানাল পুলিশ

422

চোপড়া: চোপড়ায় সম্প্রতি এক কিশোরী ও কিশোরের রহস্যমৃত্যু হয়। এর আগে ওই কিশোরীর শরীরে বিষক্রিয়া মিলেছে বলে জানিয়েছিল পুলিশ। বুধবার পুলিশের তরফে জানানো হয়েছে, ওই কিশোরের শরীরেও বিষক্রিয়া মিলেছে।

ইসলামপুর জেলা পুলিশের তরফে এদিন কিশোরের ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ্যে আনা হয়। ইসলামপুরের জেলা পুলিশ সুপার শচীন মক্কর বলেন, ‘কিশোরের ময়নাতদন্তে বিষক্রিয়া মিলেছে। ঘটনার তদন্ত প্রক্রিয়া শেষ পর্যায়ে পৌঁছেছে। শীঘ্রই সবকিছু প্রকাশ্যে আনা হবে।’

- Advertisement -

উল্লেখ্য, গত রবিবার চোপড়া থানার চতুরাগছ এলাকায় মাধ্যমিক উত্তীর্ণ এক কিশোরীকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। কিশোরীর মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্রে পরিণত হয়েছিল উত্তর দিনাজপুর জেলার চোপড়া এলাকা। কিশোরীকে ধর্ষণ করে খুনের অভিযোগ তুলে সেদিন দিনভর দফায় দফায় বিক্ষোভ ও অবরোধে শামিল হন স্থানীয় বাসিন্দারা। এমনকি পুলিশের সঙ্গে তাঁদের খন্ড যুদ্ধও বেধে যায়।

তবে পুলিশ জানিয়েছিল, ওই কিশোরীর শরীরে বিষক্রিয়া মিলেছে। পাশাপাশি রবিবার রাতেই জানানো হয়, মৃত কিশোরীর শরীরে যৌন নিগ্রহের কোনও চিহ্ন পাওয়া যায়নি। কিশোরীর মৃত্যুর পরদিন অর্থাৎ সোমবার একই এলাকা থেকে অভিযুক্ত কিশোরের দেহ উদ্ধার হয়। সেও এবার মাধ্যমিক পাশ করেছে। কিশোরের শরীরেও বিষক্রিয়া মিলেছে বলে এদিন পুলিশের তরফে জানানো হয়েছে।